Tollywood

Ena Saha: আজ অভিনয় থেকে দূরে, বেড়েছে বেশ কিছুটা ওজনও! “খেয়ে দেয়ে মোটা হয়ে এখন শরীর চর্চার নাটক”, ভিডিও শেয়ার করতেই চরম Trolled নায়িকা

এই মুহূর্তে বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন এনা সাহা। তবে তিনি শুধু অভিনয়ের মাধ্যমেই দর্শকের মন জিতে নিয়েছেন তা নয়, এত অল্প বয়সে তিনি প্রযোজনাও করেছেন। এরমধ্যে যশ দাশগুপ্ত অভিনীত চিনেবাদাম সিনেমার প্রযোজনা করতে দেখা গিয়েছে তাকে।

 

View this post on Instagram

 

A post shared by Ena Saha (@ena1996gemini)

জানা গেছে সামনের দিনে আরও বেশ কিছু সিনেমার প্রযোজক হিসেবে দেখতে পেতে চলেছে এনা সাহাকে। তবে এবার সোশ্যাল মিডিয়ায় নিজের শরীরচর্চার ভিডিও দিয়ে তুমুল সমালোচনা এবং কটাক্ষে সম্মুখীন হতে হল অভিনেত্রীকে। বেশ কিছুদিন ধরে অভিনেত্রী অনুগামীরা জানাচ্ছিলেন আগের থেকে অনেকটাই ওয়েট গেইন করেছেন তিনি।

অভিনেত্রী যে ভিডিও পোস্ট করেছেন সেখানে জিমে গিয়ে ট্রেনারের কথা শুনে ট্রেনিং নিতে দেখা গিয়েছে তাকে। তবে তারই শরীর চর্চার ভিডিও দেখে মোটেও মন ভোলেনি নেটিজেনদের। নানা রকম কটাক্ষ ভেসে এসেছে তার দিকে।

 

View this post on Instagram

 

A post shared by Biswajit Pal (@coachbiswajit)

তারা বলেছেন অভিনেত্রীর উচিত ছিল আরো আগেই শরীরচর্চা শুরু করা। তবে তার পাশে এসে দাঁড়িয়েছে তার অনুরাগীরা। এই মুহূর্তে তার হাতে অনেকগুলি কাজ রয়েছে বলেও শোনা গেছে তাই খুব শিগগিরই আবার অভিনেত্রী কে বড় পর্দায় দেখা যাবে বলেই মনে হচ্ছে।

Nira