সুখবর! জি বাংলায় আবার নতুন সিরিয়াল? ফিরে আসছেন জনপ্রিয় এই নায়িকা – Tolly Tales
Connect with us

Tollywood

সুখবর! জি বাংলায় আবার নতুন সিরিয়াল? ফিরে আসছেন জনপ্রিয় এই নায়িকা

Published

on

একের পর এক বিভিন্ন বাংলা চ্যানেলগুলিতে বিনোদনপ্রেমী বাঙালি দর্শকদের জন্য নতুন নতুন ধারাবাহিকা আনা হচ্ছে। কিন্তু জানা গেছে যে জি বাংলা চ্যানেলে এই মুহূর্তে কোন নতুন ধারাবাহিক পাইপ লাইনে নেই।

তবে রয়েছে একটি নতুন সুখবর। একটি নতুন সিরিয়ালের একটি আগাম ঝলক খুব তাড়াতাড়ি সামনে আসবে আর সেটা নাকি চলতি মাসেই প্রকাশ পাবে। এই মুহূর্তে জি বাংলা চ্যানেলের নতুন ধারাবাহিক বলতে বোধিসত্ত্বর বোধবুদ্ধি এটাই রয়েছে।

Watch Boddhisatwer Bodhbuddhi TV Serial 4th July 2022 Full Episode 1 Online on ZEE5
বোধিসত্ত্বর বোধবুদ্ধি ধারাবাহিক সম্প্রতি আরম্ভ হয়েছে। কিন্তু মাত্র কয়েকটি এপিসোড সম্প্রচারিত হওয়ার সঙ্গে সঙ্গে তা দর্শকদের বিনোদন দিয়েছে। দর্শকরা এই ধরনের বিষয়বস্তু দেখে বেশ খুশি হয়েছে এতদিন পর। প্রতিটি পর্বে বাচ্চা ছেলে বোধিসত্ত্ব নিজের চমৎকার বোধবুদ্ধি দিয়ে অদ্ভুত কিছু কীর্তি করে বসছে আর সেই সঙ্গে সবার মন জয় করে নিচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by SOUME CHATTERJEE (@soumechatterjee)

তবে ইতিমধ্যে জানা গেছে এই ধারাবাহিকে আসতে চলেছেন এক জনপ্রিয় টেলি নায়িকা। তিনি হলেন সৌমী চ্যাটার্জী। কপালকুণ্ডলা, কৃষ্ণকলি প্রভৃতি জনপ্রিয় মেগা সিরিয়াল থেকে উঠে এসেছেন এই নায়িকা। এমনকি উড়ন তুবড়িতেও দেখা গেছে তাঁকে। সম্প্রতি এই ধারাবাহিকে আর সেইভাবে দেখা যাচ্ছিল না নায়িকাকে।

 

View this post on Instagram

 

A post shared by SOUME CHATTERJEE (@soumechatterjee)

তারপরেই এলো এই খবর। এবার বোধিসত্ত্বর বোধবুদ্ধি ধারাবাহিকে একটি সম্পূর্ণ নতুন চরিত্রে দেখা যাবে সৌমী চ্যাটার্জীকে। জানা গেছে খুব সম্ভবত মূল চরিত্র বোধিসত্ত্বর এক দিদির চরিত্র করতে দেখা যেতে পারে এই নায়িকাকে।

এই প্রথমবার সৌমীকে একটু আধুনিক পোশাকে দেখা যাবে। আশা করা যাচ্ছে এই নতুন লুকে বেশ মানাবে নায়িকাকে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending