তাদের সিরিয়াল আর লোক দেখে না তাই এখন একসঙ্গে হয়েছেন গঙ্গারাম, খুকুমণি আর গুনগুন! তিনজনে মিলে করতে চলেছেন বড় ধামাকা – Tolly Tales
Connect with us

Tollywood

তাদের সিরিয়াল আর লোক দেখে না তাই এখন একসঙ্গে হয়েছেন গঙ্গারাম, খুকুমণি আর গুনগুন! তিনজনে মিলে করতে চলেছেন বড় ধামাকা

Published

on

দর্শকদের প্রিয় তিন তারকা এক মঞ্চে। সকলের প্রিয় ‘গুনগুন’, ‘গঙ্গারাম’, ‘খুকুমণি’কে এবার একসঙ্গে দেখতে পাবে দর্শক। তবে অভিনয়ে নয়, অন্য ভূমিকায়। ‘গুনগুন’ অর্থাৎ তৃণা সাহা, ‘গঙ্গারাম’ অর্থাৎ অভিষেক বসু এবং ‘খুকুমণি’ ওরফে দীপান্বিতা রক্ষিত এবার ষ্টার জলসার নাচের রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’র মঞ্চে।

ষ্টার জলসার এই রিয়েলিটি শো অত্যন্ত জনপ্রিয় একটি শো। এবার সেই শো-র মেন্টর হিসেবে দেখা যাবে তৃণা সাহা, অভিষেক বসু এবং দীপান্বিতা রক্ষিতকে। প্রোমোর শ্যুটিং হয়ে গিয়েছে। শেষ হতে চলেছে ধারাবাহিক ‘গঙ্গারাম’। তার মধ্যেই নতুন প্রজেক্টে কাজ করতে চলেছেন অভিষেক। আর ওইদিকে ‘খুকুমণি হোম ডেলিভারি’ শেষ হয়েছে বেশ কয়েকদিন আগে। অন্যদিকে গুনগুনকে মানুষ টেলিভিশনের পর্দায় দেখতে পায়, চেন মুখ তৃণা সাহা।

সংবাদ মাধ্যমকে দীপান্বিতা জানিয়েছেন, ‘নাচ আমার প্রাণ। নাচ দিয়েই আমার শুরু। অভিনেত্রী হওয়ার আগে আমি এক জন নৃত্যশিল্পী। সেই সত্তাটা কোথাও হারিয়ে ফেলছিলাম। সেই টানেই ফিরে আসা এই মঞ্চে।’ অপরদিকে অভিনেত্রী তৃণা সাহা জানিয়েছেন, তিনি এসব কিছুই পরিকল্পনা করে এগোননি। নাচকে আর বাচ্চাদের ভালোবাসেন,তাই তিনি প্রজেক্টে কাজ করবেন। দুইঅভিনেত্রীর অভিনেত্রীর সঙ্গে মেন্টরের সিটে দেখা যাবে অভিষেক বসু কেউ।

তবে এবছর ‘ডান্স ডান্স জুনিয়র সিজিন ৩’ তে মহাগুরু আসনে বসবে অভিনেতা দেব এবং বিচারকদের আসনে রুক্মিণী মৈত্র এবং মনামী ঘোষ।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending