Connect with us

Bangla Serial

Gourav Roy Chowdhury: নতুন সিরিয়ালের খবর রটে যাওয়ায় অভিনেতা বলেছিলেন মিথ্যে! “রাঙা বউ”য়ের প্রমো প্রকাশ্যে আসতেই ‘মিথ্যেবাদী’ বলে ক্ষোভ উগড়ে দিলো দর্শক

Published

on

কয়েকদিন ধরেই স্টুডিও পাড়াতে শোনা যাচ্ছিল অভিনেতা গৌরব রায় চৌধুরী এবং অভিনেত্রী শ্রুতি দাস আবার জুটি বাঁধতে চলেছেন। কিন্তু এই বিষয়ে যখন অভিনেতার ভক্তরা তাকে সরাসরি জিজ্ঞাসা করে তখন একেবারেই না বলে দেন গৌরব। কিন্তু তার কয়েকদিনের মধ্যেই বেরিয়ে এলো আসল সত্যিটা। সঠিক খবর অনুযায়ী আবার জুটি বাঁধতে দেখা গেছে গৌরব এবং শ্রুতিকে।

প্রসঙ্গত জি বাংলায় আসতে চলেছে আরো এক নতুন সিরিয়াল। কয়েকদিনের মধ্যেই জি বাংলাতে তিন তিনটি নতুন সিরিয়ালের আসার খবর সামনে এসেছে। ‘নিম ফুলের মধু’, ‘সোহাগ জল’ এবং গতকাল প্রকাশ্যে এসেছে গৌরব এবং শ্রুতির নতুন ধারাবাহিক ‘রাঙ্গা বউ’। বেশ দীর্ঘ সময়ের পর আবার দেখতে পাবে দর্শক এই ‘ত্রিনয়নী’ খ্যাত জুটিকে।

কয়েকদিন আগেই জি বাংলার ধারাবাহিক ‘পিলু’ শেষ হয়েছে। তারই মধ্যে গৌরবের নতুন সিরিয়াল নিয়ে ফেরার খবরে বেশ উৎসাহিত ছিল তার ভক্তরা। সোশ্যাল মিডিয়াতে সেই খবর দেখতে পেয়েই গৌরব তার ইনস্টাগ্রামের একটি স্টোরি শেয়ার করে লিখেছিলেন এখনই তার হাতে নতুন কোন কাজের প্রস্তাব নেই। কিন্তু সেই পোস্টের এক সপ্তাহের মাথাতেই এলো তার নতুন সিরিয়ালের প্রমো।

আর তারপরে সোশ্যাল মিডিয়াতে গৌরবের সমালোচনা করতে শুরু করেছেন অনেকে। এমনকি অনেকেই সত্যিটা অস্বীকার করে যাওয়ার জন্য তাকে ‘মিথ্যাবাদী’ বলেছেন। কিন্তু শেষ পর্যন্ত অভিনেতা এই বিষয়ে মুখ খুললেন। সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট করে তিনি তার সকল অনুরাগীর কাছে ক্ষমা চেয়ে নেন।

এদিন গৌরব তার ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, ‘তোমাদের কাছে ক্ষমা চাইছি… কিছু প্রোটোকলের জন্য চাইলেও তোমাদের অনেক কিছু বলতে পারি না আগাম। এই সারপ্রাইজটা দেব বলেই না বলতে বাধ্য হয়েছিলাম। সবটাই তোমাদের জন্য। কিন্তু কাউকে আঘাত করে নয়। আশা করব সবাই আবার দু হাত ভরে আগলে নেবে আমাদের… আর আমি কাউকে আঘাত করার মানুষ নই। উল্টে সব আঘাত সহ্য করে নেব সেই মানসিকতা আমার যে ভরে ভরে আছে। তোমাদের দিকে চেয়ে রইলাম।’

প্রসঙ্গত নতুন ধারাবাহিক ‘রাঙা বউ’য়ের প্রমো সামনে আসতেই তা নিয়ে নানারকম ট্রোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়াতে। এমনকি সেই ধারাবাহিক নিয়ে অভিনেত্রী শ্রুতি দাসকে নিয়ে নানা রকম সমালোচনা করেছে নেটিজেনরা। তবে ত্রিনয়নীর জুটিকে নিয়ে এখনো টেলিভিশনপ্রেমীদের মধ্যে রয়েছে অনেক ভালোবাসা। এই ধারাবাহিক টিভির পর্দায় কেমন ফল করে তাই দেখার।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending