Connect with us

Tollywood

Aindrila Fighter: মৃত্যুর আগের কয়েক ঘন্টা! কতটা যন্ত্রনায় কেটেছিল ঐন্দ্রিলা শর্মার?

Published

on

মাত্র ২৪ বছর বয়সে শেষ হয়ে গেল একটা তরতাজা প্রাণ। টলি জগৎ থেকে হারিয়ে গেলেন এক তারকা। শোকে বিহ্বল টলিপাড়া থেকে শুরু করে সাধারণ মানুষ।

একবার নয় বিগত দুবার ক্যান্সার থেকে লড়াই করে সম্পূর্ণ সুস্থ হয়ে ফিরেছিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। এবার আর শেষ রক্ষা হলো না। দেখো ১৯ দিন মৃত্যুর সঙ্গে লড়াই করার পর অবশেষে হার মানলেন অভিনেত্রী। রবিবার দুপুরে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন ঐন্দ্রিলা।

হাসপাতাল সূত্রে খবর কুড়ি নভেম্বর দুপুর ১২.৫৯ মিনিটে মৃত্যু হয়েছে নায়িকা। মৃত্যুর আগের কয়েকটা মুহূর্ত কেমন ছিল? শনিবার সন্ধ্যার পর রাতে পর পর দশবার হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। সে সময় সিপিআর দেওয়া হয় ঐন্দ্রিলাকে। ভেন্টিলেশনে ছিলেন সম্পূর্ণভাবে। কয়েক ঘন্টা আগে শনিবার সন্ধ্যাবেলাতেও একবার হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন তিনি।

Bengali actress Aindrila Sharma suffers multiple cardiac arrests, currently  on ventilator - India Today

তখন থেকেই নায়িকার শারীরিক অবস্থার অবনতি নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়েন চিকিৎসকরা। ঘন ঘন পর্যবেক্ষণ করতে থাকেন ডাক্তাররা। পরপর কয়েকবার হৃদরোগে আক্রান্ত হওয়ার ফলে শারীরিক অবস্থা ক্রমশ জটিল আকার ধারণ করতে শুরু করেছিল।

এই মাসের প্রথমে ব্রেন স্টোকে আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী। তখন থেকে যে লড়াই শুরু করেছিল সেই লড়াই আজ শেষ হলো নায়িকার প্রাণ শেষ হওয়ার মধ্যে দিয়ে। তবু তিনি থেকে গেলেন। কারণ শিল্পীর মৃত্যু হয় না।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending