Tollywood

অরিজিৎ সিংয়ের সঙ্গে দেখা করতে চান? কীভাবে? নিজেই জানালেন গায়ক

গায়ক অরিজিত সিং। নামেই তার পরিচয়। দেশ এবং বিদেশ দুই ক্ষেত্রেই সমানভাবে তিনি জনপ্রিয়। তার পরিচয় তার গলায়। আলাদা করে বলে দিতে হয় না এটা তার গাওয়া গান। এমনই সেই গানের আর গলার জাদু।

তবে আমরা জানি কেউ সেলিব্রিটি হয়ে গেলেই সাধারণ মানুষের নাগালের বাইরে চলে যায়। আর সেটাও স্বাভাবিক। কিন্তু মাটির মানুষ বলে অরিজিতের আলাদা সুখ্যাতি আছে। বারবার তাকে একেবারে সাধারণ বা পাশের বাড়ির ছেলের মতো দেখা গেছে যা মন জয় করেছে তার ভক্তদের।

কনসার্টের মাঝেও বহুবার তার ব্যবহার, আচরণ কাঁদিয়ে দিয়েছে ভক্তদের। তার সাদামাটা পোশাক, আচরণ, চাল চলন সব নজর কেড়ে না নিয়ে পারবে না আপনার। ছোট থেকে বড় সবাই তার গলার ভক্ত। আর তাই তার গলার প্রেমে পড়েই অনেকেই তাকে কাছে পেতে চায়।

তবে যে এতটা কষ্ট করে নিজের এই জায়গা তৈরি করেছে তার পক্ষে এতটা সাফল্য অর্জন করা সম্ভব হতো না যদি মানুষ তার গলাকে সম্মান না দিত। মানুষ তার গানের গলা শুনেছে, তাকে না দেখেই কেউ কেই তার প্রেমে পড়েছে তার গলার প্রেমে। তাই এত ভালোবাসার মানুষ তাকে এভাবে পছন্দ কত তার সঙ্গে দেখা করতে চায় তার দাম কি দেন না গায়ক?

এক ভিডিও ভাইরাল হয় যেখানে দেখা যায় যে অরিজিৎকে প্রশ্ন করা হয় কোনো ফ্যান যদি তার সঙ্গে দেখা করতে চায় তাহলে কী করবে? গায়কের সোজা জবাব যে কোনো জায়গায় তার দেখা পাওয়া যাবে। কনসার্ট শেষের পর তার ভাগ্যে থাকলে সে যে কোনো জায়গায় পাবে গায়কের দেখা। তবে দেখা করতে চাইলে কনসার্টের টিমের সঙ্গে কথাও বলা যাবে। গায়কের এই উত্তর আবার একবার মন জিতে নিল সবার আর সেটাই কমেন্ট বক্সে স্পষ্ট।

Titli Bhattacharya