Connect with us

Tollywood

দেখতে দেখতে সাতে পা দিল স্টার জলসার বিখ্যাত ধারাবাহিক ইচ্ছেনদী! আবেগে ভাসছেন বিক্রম সোলাঙ্কি, পুরনো দিনের কথা মনে করে দর্শকদেরও চোখে জল

Published

on

ছোটপর্দায় মেঘলা-অনুরাগের প্রেম কাহিনী শেষ হয়ে গেলেও সেই দর্শকরা এখনো এই দম্পতিকে ভুলতে পারেনি। ঠিক ৭ বছর আগে ত্রিকোণ প্রেমের কাহিনীতে ইয়ং জেনারেশনের গল্প নিয়ে এসেছিল ধারাবাহিক ইচ্ছেনদী। স্টার জলসার সেই জনপ্রিয় ধারাবাহিক দেখতে দেখতে সাত বছর পূর্ণ করে ফেলল।

এই ধারাবাহিকের মাধ্যমে প্রথম জুটি বেঁধেছিলেন অভিনেত্রী সোলাঙ্কি রায় এবং অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। সেই সঙ্গে ছিলেন শ্রীতমা ভট্টাচার্য। মেঘলা-অনুরাগ হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন সোলাঙ্কি এবং বিক্রম। দুজনে সেই অনস্ক্রিন কেমিস্ট্রি নজর কেড়েছিল বহু দর্শকের।

২০১৭ সালে শেষ হয়ে যায় সেই ধারাবাহিক। কিন্তু তিনজনের অভিনয় এখনো ভুলতে পারেনি দর্শকরা। সোশ্যাল মিডিয়ায় এখনো মাঝে মাঝেই ভাইরাল হয় ধারাবাহিকের বেশকিছু ক্লিপিং। ধারাবাহিকের সাত বছর পূর্ণ হওয়ায় সোশ্যাল মিডিয়া ভাসল স্মৃতিচারণায়। পাশাপাশি আবেগাপ্লুত হয়ে পড়েছেন মেঘলা-অনুরাগ অর্থাৎ সোলাঙ্কি এবং বিক্রম।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

ধারাবাহিক থেকে নিজেদের একটি ছবি শেয়ার করে বিক্রম লিখেছেন “সাত বছর হল ইচ্ছেনদীর। এখনো মনে হয় এই যেন কালকের কথা। আপনাদের অসংখ্য ভালোবাসার জন্য ধন্যবাদ”। ছবিতে সোলাঙ্কি রায় হলুদ শাড়ি পরে বিক্রমকে পেছন থেকে জড়িয়ে ধরে আছেন। ছবিটি বিক্রম সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

শুধু বিক্রম নন ছবি শেয়ার করেছেন সোলাঙ্কি নিজেও। “ইচ্ছেনদী আজও একইরকম ভালোবাসা পাচ্ছে। ৭ বছর পূর্ণ হলো। আমি দর্শকদের তাদের নিঃশর্ত ভালবাসা এবং সমর্থনের জন্য ধন্যবাদ জানাই”, লিখেছেন বিক্রমের নায়িকা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending