Tollywood

Dance Bangla Dance: একদিকে মহাগুরু মিঠুন, অন্যদিকে সুন্দরী সুপারস্টার নায়িকারা! শুরুতেই বাজিমাত করল ডান্স বাংলা ডান্স! কী কী হল প্রথমদিনে দেখে নিন এক ঝলকে

গতকাল অর্থাৎ ১১ই ডিসেম্বর শুরু হয়েছে জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’। এই বছরের সিজনের প্রথম প্রোমো সামনে আসার পর থেকেই দর্শকদের মধ্যে দারুন ভাবে উত্তেজনা সৃষ্টি হয়েছিল। তার কারণ দীর্ঘ ১০ বছরের পর আরো একবার মহাগুরুর আসনে দেখতে পাওয়া যাবে বাংলার জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তীকে।

গতকাল এই রিয়ালিটি শোএর প্রথম পর্ব সম্প্রচারিত হয়েছে শুরুতেই দেখা গেছে। শঙ্খ বাজিয়ে এবং উলু ধ্বনির মাধ্যমে সকল বিচারকদের বরণ করে অনুষ্ঠান শুরু করা হয়েছে। এই ধারাবাহিকে মিঠুন চক্রবর্তীকে মহাগুরু আসনে বসানো হয়েছে এবং বিচারকের আসনে আছে তিন জনপ্রিয় অভিনেত্রী। একজন শুভশ্রী গাঙ্গুলী এবং অন্যজন শ্রাবন্তী চ্যাটার্জী এবং অন্যজন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মৌনি রায়।

সঞ্চালকের ভূমিকায় রয়েছে অভিনেতা অঙ্কুশ হাজরা। গতকাল ডান্স বাংলা ডান্সের শুরুর প্রথমদিনে এই সকল তারকাদের নৃত্য পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হল। এবং সেই সঙ্গে অংশগ্রহণকারী যেসকল প্রতিযোগরা এসেছে তাদের একের পর এক দুর্দান্ত পারফরম্যান্সে মুগ্ধ হয়ে গেছেন দর্শক থেকে বিচারক।

তাদের পারফরম্যান্স দেখে বোঝা গেছে এবার এই মঞ্চে হতে চলেছে দারুন লড়াই। তবে শেষ পর্যন্ত কে টিকে যায় সেটাই দেখার। আবার একবার পুরনো ধারায় ফিরে এসে দর্শকরা এই শোকে কতটা জনপ্রিয়তা দেয় সেটা দেখার জন্য সকলেই অপেক্ষা করে বসে রয়েছেন।প্রতি শনিবার ও রবিবার রাত সাড়ে ৯ টায় জি বাংলার পর্দায় সম্প্রচারিত হবে এই শো।

বছর দেশে কোনায় কোনায় থেকে প্রতিযোগিতা শোতে আসে এবং অসাধারণ নৃত্যের মাধ্যমে দর্শনের কাছে নিজেদের জনপ্রিয়তা বজায় রাখে। এবছরও প্রতিযোগিতার পারফরমেন্স দেখে সকলেই বুঝতে পেরেছে একই রকম ভাবে রঞ্জন হতে চলেছে দর্শকদের। সেই সঙ্গে জনপ্রিয় বিচারকরা যে এই শোকে আরো বেশি জনপ্রিয় করে ধরবে তা বলাই বাহুল।

Mouli Ghosh