Tollywood

Indrani Halder: বিবাহিত তবু বার বার পরপুরুষের প্রেমে পড়েছেন গোয়েন্দা গিন্নি ইন্দ্রানী! ব্যক্তিগত জীবন নিয়ে কোন রাখ ঢাক করেননি নায়িকা, খুলে বললেন গোপন কথা

অভিনেত্রী ইন্দ্রানী হালদার। বড় পর্দা থেকে ছোটো পর্দা, সিনেমা থেকে ধারাবাহিক সবেতে কাঁপিয়ে বেড়িয়েছেন তিনি। আসলে নিজের বিষয়ে এবং নিজের কাজের বিষয়ে বরাবরই খুব সোজাসাপ্টা ও সহজ সরল থেকেছেন।

সুনাম থেকে সমালোচনা সবের ভালো দিক নিয়ে গিয়েছেন। নাহলে যে সময় তাঁর সমকালীন অভিনেত্রীরা বড় পর্দা ছাড়তে রাজি নয় তখন তিনি ধারাবাহিকে নেমে আসেন। তাই অনেকেই সেই সময় টাইপ কাস্ট হয়ে গেলেও একের পর এক ধারাবাহিকে তিনি মুখ্য চরিত্রে অভিনয় করে গিয়েছেন।

এবং শুধু মুখ্য চরিত্র নয়, একাধিক নারী কেন্দ্রিক কাজে পরিচালকরা বার বার তাঁকেই ডেকে নিয়ে গিয়েছেন। স্বাভাবিকভাবেই নিজের ক্যারিয়ারকে এতটা গুছিয়ে রেখেছেন যিনি, ব্যক্তিগত জীবনে ঠিক কেমন?

I ensure my works have proper message to society: Actor Indrani Halder | Indiablooms - First Portal on Digital News Management

জি বাংলার ‘ অপুর সংসার ‘ নামের একটি টকশোতে নিজের বিষয়ে খোলাখুলি বলেছিলেন তিনি। সেইসময় নিজের তিনটে বড় বদঅভ্যেসের কথা বলেন জানান। সবার আগে জানান, ফোনে ভিডিও গেমের প্রতি তিনি বড় আসক্ত।

এমনকী শ্যুটে থাকাকালীনও নাকি বার বার ফোনে ভিডিও গেম খেলেন উনি। এছাড়া তাঁর আরও এক বদ অভ্যাস হচ্ছে তিনি বড্ড বদমেজাজি। এ কথা নাকি তাঁর চারপাশের মানুষ সবাই জানেন। বিশেষ করে তাঁর মেকাপ আর্টিস্টরা। কারণ তাদেরকেই নাকি তিনি সবথেকে বেশি বকাঝকা করেন।

Indrani Halder's New Game Show: এবার দর্শকদের 'ঘরে ঘরে' পৌঁছাবেন ইন্দ্রাণী! আসছে নতুন গেম শো - Indrani Halder New Game Show ghore ghore zee bangla the goyenda ginni actress to host the

আর সবথেকে বড় বদভ্যাস হচ্ছে তিনি নাকি বার বার প্রেমে পড়ে যান। নতুন নতুন পুরুষদের সঙ্গে তিনি বার বার প্রেমে পড়ে যান। এটিকে তিনি আটকাতে পারেন না। এই বিষয়ে যদি সবই খোলামেলা জানেন ইন্দ্রানীর বর। যদিও বরের এই বিষয়ে কী মতামত সেটা তিনি জানাননি।

Nira