দেব-জিৎ কি একসঙ্গে সিনেমা করবে কী করে? ওদের তো ইগোটাই বড়! বিস্ফোরক শুভশ্রীর স্বামী রাজ চক্রবর্তী! – Tolly Tales
Connect with us

Tollywood

দেব-জিৎ কি একসঙ্গে সিনেমা করবে কী করে? ওদের তো ইগোটাই বড়! বিস্ফোরক শুভশ্রীর স্বামী রাজ চক্রবর্তী!

Published

on

টলিউড ইন্ডাস্ট্রি বলতেই যে তিন মহারথীর কথা মাথায় আসে এই মুহূর্তে তাঁরা হলেন দেব, জিৎ এবং রাজ চক্রবর্তী। প্রসেনজিতের পর বাংলা সিনেমার হাল ধরেছেন অভিনেতা দেব এবং জিৎ। এবং তাদের জনগণের সামনে এনে দিয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী। আজও শনিবার বা রবিবার দুপুরে বা সন্ধ্যায় এঁদের সিনেমা দিলে দর্শক চোখ সরাতে পারে না টিভির পর্দা থেকে।

বর্তমানে আবার একটু অন্য ধারার সিনেমায় কাজ করছেন এই দুই অভিনেতাই। সেইসঙ্গে রাজ চক্রবর্তীও বিভিন্ন ধরনের গল্প নিয়ে এক্সপেরিমেন্ট করছেন। তাই তিনজনকে একসঙ্গে “দুই পৃথিবী”র মতো আবার দেখা যাবে কবে সেই আশায় বসে রয়েছে দর্শকরা।

সত্যিই কি এমনটা সম্ভব? উত্তর দিয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী নিজেই। বেশ বোমা ফাটালেন তিনি। কী বললেন জানেন?

রাজ জানিয়েছেন বাংলা সিনেমার পাশে দাঁড়ানোর জন্য আবার বড় পর্দায় একসঙ্গে কাজ করা উচিত দেব এবং জিৎকে। এর কারণ হিসেবে তিনি বলেছেন এঁদের দুজনকে একসঙ্গে দেখার জন্য মুখিয়ে রয়েছে দর্শক। তাই তাঁদের মাধ্যমে আবার হলমুখী হতে পারবে বিপুল সংখ্যক দর্শকরা। এমনকি সেই সিনেমা পরিচালনা করতে তৈরি রাজ নিজে। তবে দেব এবং জিৎ রাজি হবেন কি?

উত্তরে যেটা বললেন রাজ সেটা শুনে চমকে যাবেন। রাজ জানিয়েছেন এখন দুজনেই বড় মাপের অভিনেতা। যে কারণে হয়তো তাঁদের মধ্যে ইগোর লড়াই হতে পারে। কিন্তু যদি সবকিছু ভুলে আবার তাঁরা একসঙ্গে এগিয়ে আসেন তাহলে বাংলা সিনেমারই লাভ হবে। রাজের এই বক্তব্যকে সমর্থন করেছে নেট দুনিয়ার একাংশ। আবার একটা “দুই পৃথিবী” কবে আসবে পর্দায় সেটা দেখতে অপেক্ষায় দর্শকরা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending