Tollywood

Dev: টলিউড ছেড়ে দিচ্ছেন অভিনেতা দেব! হঠাৎ এলো খবর! দেব ভক্তদের জন্যে চমক

একে একে টলিউড ছাড়ছেন জনপ্রিয় তারকারা। হাতছানি বড় স্বপ্নের। একে একে সকলে পাড়ি দিচ্ছেন মুম্বাইতে। এবার আবার এলো একজনের ডাক। তিনি টলিউডের জনপ্রিয় তারকা। একদিকে অভিনেতা এবং অন্যদিকে প্রযোজক। ইতিমধ্যেই তার প্রযোজনায় নির্মিত সিনেমা সাড়া ফেলেছে বাঙালি দর্শকদের মধ্যে।

বুঝতে পারলেন কে এই অভিনেতা? হ্যাঁ, ঠিক ধরেছেন। তিনি হলেন দেব। জনপ্রিয় একজন অভিনেতা এবং তারকা সাংসদ। অভিনয়ের সঙ্গে রাজনীতির মঞ্চেও সমান গুরুত্বপূর্ণ ব্যক্তিত্ব হয়ে উঠেছেন। তবে এবার টলিউডের পর আসতে চলেছেন বলিউডে।

dev 1

হ্যাঁ, এই খবরে শোরগোল পড়ে গেছে টলি দুনিয়ায়। এবার আবার ডিজিটাল পর্দা। আর এই তালিকায় নতুন সংযোজন মিমি চক্রবর্তী। ঠিক তার পরে স্থান পেতে চলেছেন এই জনপ্রিয় তারকা সাংসদ। পরমব্রত চট্টোপাধ্যায় শাশ্বত চট্টোপাধ্যায় যিশু সেনগুপ্ত পাওলি দাম মুখোপাধ্যায় সকলেই মুম্বইয়ে জমিয়ে কাজ করছেন। পাশাপাশি আবার সামলাচ্ছেন বাংলার কাজ।

আর সম্প্রতি অভিনেতার সুন্দরী প্রেমিকা রুক্মিণীও নাম লিখিয়েছেন বি টাউনে। ঠিক তারপরেই ডাক পেলেন প্রেমিক। অভিনেতা কবে পা রাখছেন মায়া নাগরীতে? তবে অভিনেতার উত্তর ছিল চমকে দেওয়ার মতো। তিনি বলেন সবাই বলিউডে চলে গেলে টলিউডে কে কাজ করবে? ডাক এসেছে। তবে ওই চরিত্রগুলো তার পছন্দ নয়।

Nira