Connect with us

Tollywood

Nikhil-Ushasee: নুসরত ধোঁকা দিয়ে চলে যাওয়ার পর লুকিয়ে প্রেম করে আবার বিয়ের পিঁড়িতে নিখিল জৈন! নুসরত জাহানের প্রাক্তন স্বামী মন দিয়েছেন কাদম্বিনী উষসী রায়কে? বাজারে জোর গুঞ্জন ভাসছে যে

Published

on

নুসরতের প্রাক্তন স্বামীকে প্রশ্ন ছুড়ে দিলেন নেট নাগরিকরা। এই অভিনেত্রী এবং তারকা সংসদের সঙ্গে বিচ্ছেদের পর কয়েকজন মডেলের সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়ে ছিলেন নিখিল জৈন, এমনটাই রটে গিয়েছিল মাঝখানে। কয়েকদিন আগে সোনা গিয়েছিল কাদম্বিনী ধারাবাহিকের নায়িকা উষসী রায়ের সঙ্গে নাকি গোপনে প্রেম করছেন নিখিল। কিন্তু সেই সময় দুজনের কেউই প্রেমের কথা স্বীকার করেননি।

Nikhil-Ushasi: ঊষসীর সঙ্গে একই জিমে শরীরচর্চা করতেন নুসরতের প্রাক্তন সঙ্গী  নিখিল!

বরং সেই মন্তব্য অস্বীকার করে উষসী জানিয়েছিলেন নিখিলের সঙ্গে তাঁর পরিচয়টার বিশেষ কিছু নেই। একইসঙ্গে একই জায়গায় জিম করতেন দুজনে আর সেই থেকেই আলাপ হয়েছিল। এবার আবার পুরনো প্রেমের গুঞ্জন মাথাচাড়া দিয়ে উঠেছে। কেনো?

Ushasi Ray Age, Wiki, Height, Family, Boyfriend & More | BiographyVilla

আসলে নিখিলের বস্ত্রবিপনীর প্রচার মুখ হয়ে উঠেছেন উষসী রায়। নিখিলের সঙ্গে সেই শোরুমে গিয়েছিলেন অভিনেত্রী উষসী। কমলা রঙের জমকালো শাড়ি আর তার সঙ্গে মানানসই সাজে রাঙিয়ে তুলেছিলেন নিজেকে। খোঁপায় ছিল ফুলের মালা। নায়িকা সেই সাজের ছবি নিজে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। আর তার সঙ্গে নিখিলের বস্ত্রবিপনীর ভুয়সী প্রশংসা করেছেন।

Ushasi Ray: Another woman in place of Nusrat! Nikhil's 'Adarini' is now  senior - Newshost24

নিখিল জৈনও উষসী রায়ের সঙ্গে তোলা ছবি পোস্ট করেছেন নিজে সোশ্যাল মিডিয়ায়। আর দুজনকে বহুদিন বাদে আবার একসঙ্গে দেখে পুরনো প্রেম জোরালো হয়েছে এমনটাই মন্তব্য করছে নেট দুনিয়া। শুধু তাই নয় অনেকে তো রীতিমত ব্যাপারটাকে বিয়ে অবধি গড়িয়ে নিয়ে গেছে। কেউ কেউ প্রশ্ন করেছে বিয়ের বাদ্যি কবে বাজছে?

এর আগে অভিনেত্রী এবং মডেল সৌরসেনী মিত্রের সঙ্গে নিখিলের নাম জড়িয়ে ছিল। ঘটনাচক্রে সেই অভিনেত্রীও বস্ত্রবিপনীর প্রচার মুখ ছিলেন। আর তার আগে সেই স্থান ছিল নুসরত জাহানের। কয়েক মাস আগে একটি ফটোশুটের জন্য আন্দামানে গিয়েছিলেন পর্দার কাদম্বিনী। গুঞ্জন সেখানেও নাকি অভিনেত্রীর সঙ্গে ছিলেন নুসরত জাহানের প্রাক্তন। সেই সময়ও সুচারুভাবে সেই প্রশ্ন এড়িয়ে গিয়েছেন নায়িকা উষসী রায়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending