Connect with us

Tollywood

Gourav-Shruti: পিলু শেষ হওয়ার অপেক্ষা, পর্দায় ফিরবে ‘ত্রিনয়নী’ ম্যাজিক! গুজব নাকি সত্যি? গৌরব নিজেই জানিয়ে দিলেন…

Published

on

জি বাংলায় পরপর বেশ কিছু নতুন ধারাবাহিক সম্প্রচারিত হতে চলেছে। তার মধ্যে দুটি ধারাবাহিকের এরই মধ্যে প্রথম ঝলক চ্যানেলের তরফ থেকে সামনে এসে গেছে। যার মধ্যে ১৪ই নভেম্বর থেকে শুরু হতে চলেছে ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করছে অভিনেতা রুবেল দাস এবং অভিনেত্রী পল্লবী শর্মা।

এছাড়া আরো একটি ধারাবাহিকের প্রমো সামনে এসেছে কিন্তু এটি কবে থেকে চ্যানেলে সম্প্রচারিত হবে তা এখনো প্রকাশ্যে আসেনি। ধারাবাহিক ‘সোহাগ জলে’ মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে অভিনেতা হানি বাফনা এবং অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যকে। এছাড়া স্টার জলসার ‘আয় তবে সহচরি’ টিপু ওরফে অভিনেতা ইন্দ্রনীলও খুব শীঘ্রই জি বাংলার পর্দায় ফিরবে এবং সঙ্গে দেখা যেতে পারে বরফি ওরফে অভিনেত্রী অরুনিমাকে।

Indranil Chatterjee bags a new project - Times of India

তবে নতুন ধারাবাহিক গুলো যেমন আসবে তেমনই কিছু পুরনো ধারাবাহিকও শেষ হবে। তার মধ্যে সর্বপ্রথম রয়েছে জি বাংলায় ধারাবাহিক ‘পিলু’। যেখানে মুখ্য ও ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা গৌরব রায়চৌধুরীকে। এবার সোশ্যাল মিডিয়াতে খবর যে পিলু ধারাবাহিক শেষ হওয়ার সাথে সাথেই গৌরবকে আবার শ্রুতি দাসের সঙ্গে জুটি বেঁধে জি বাংলার পর্দায় দেখা যেতে চলেছে।প্রযোজনার দায়িত্বে থাকছেন ‘ক্রেজি আইডিয়াজ’।

আর এই খবরের সত্যতা নিয়ে অভিনেতা তার ইনস্টাগ্রামে বলেন, ‘এই মুহূর্তে আমি কোনও সিরিয়াল করছি না। দয়া করে গুজবে কান দেবেন না। ধন্যবাদ’। আরও জানান, ‘শিগগির ফিরব, তবে এখন একটু ছুটি কাটাতে চাই। সবটাই তোমাদের ভালোবাসার উপর নির্ভর করছে’।

তবে এবার শুধু দেখার সোশ্যাল মিডিয়ায় এই জল্পনা কি সত্যিই হতে চলেছে! কারণ সোশ্যাল মিডিয়াতে প্রায়শই দেখা যায় শ্রুতি এবং গৌরবকে একসঙ্গে দেখার আবেদন। তাই সকলের আবেদন মেনে জি বাংলা কি আবার এই জুটিকে ফেরাবে!

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending