Connect with us

Tollywood

নুসরতের প্রাক্তন স্বামী নিখিল জৈনের‌ প্রেমে মজে আছেন বকুলকথার উষসী রায়, একসঙ্গে গেছেন আন্দামানে! এবার এই নিয়ে মুখ খুললেন পর্দার জনপ্রিয় নায়িকা

Published

on

একসময়ে ব্যবসায় নিখিল জৈন আলোচনায় উঠে আসেন জনপ্রিয় নায়িকা নুসরত জাহানের সঙ্গে সম্পর্ককে কেন্দ্র করে। তারপর বিদেশে জাকজমক করে বিয়ে। হামেশাই সেটা ছিল চর্চায়। কিন্তু আসল বিতর্ক শুরু হলো তারপরেই।

হঠাৎ করেই মন পাল্টে যায় নায়িকার। দুজন আলাদা থাকতে শুরু করেন। আর তারপরই বিভাজ্য বিচ্ছেদ নিয়েও হয় হইচই। কারণ নুসরত বলেন যে দেশে বিয়ে করেন সেই দেশের আইনি মতে তাঁরা বিবাহিত নয় তাই এটা সহবাস ছাড়া কিছুই নয়। ফলে বিচ্ছেদ করার প্রশ্নই নেই।

সেই সময় থেকেই নিখিলের ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহ বেড়ে যায় মানুষের। আর তারপরই ইন্ডাস্ট্রির আরও কিছু মহিলার সঙ্গে একের পর এক তাঁর নাম জড়াতে থাকে।

নুসরত জাহানের প্রাক্তন নিখিল জৈন নাকি চুটিয়ে প্রেম করছেন টলিপাড়ার অন্য নায়িকার সঙ্গে। মাঝখানে সৌরসেনির সঙ্গে নিখিলের সম্পর্ক একচোট ভাইরাল হন দুজনেই। কিন্তু এখন আবার অন্য নাম। তিনি হলেন ঊষসী রায় অর্থাৎ পর্দার ‘কাদম্বিনী’। ঊষসী যদিও দাবি করেন যে তিনি জানেন না কেনো এই গুঞ্জন উঠছে।

মাস কয়েক আগে একটি ফোটোশ্যুটের জন্য আন্দামানে গিয়েছিলেন নায়িকা। গুঞ্জন, সেখানে অভিনেত্রীর সঙ্গে ছিলেন নুসরতের প্রাক্তন স্বামী। সত্যি কি একসঙ্গে সময় কাটিয়েছেন তাঁরা? ঊষসী জানান যে আন্দামানে তিনি যান ঠিকই। সঙ্গে ছিল সহকর্মীরা। ঘুরেছেন, কাজ করেছেন। এমনকি তিনি চাইলে টিকিট, হোটেল বুকিংয়ের তথ্য দেখিয়ে দিতে পারেন। রক্ত জল করা পরিশ্রমের টাকায় করেছেন সবটা।

নায়িকা এও দাবি করেন যে নিখিলের সঙ্গে তাঁর বিশেষ কোনও পরিচয় নেই। একই জায়গায় জিম করতেন দুজনেই। কিন্তু এখন সেই জিম ছেড়ে দিয়েছেন ঊষসী। মৈনাক ভৌমিকের ‘মিনি’র প্রিমিয়ারে নিখিলের সঙ্গে দেখা হলেও সেখানে একসঙ্গে নয়, আলাদা-আলাদা গিয়েছিলেন দুজন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending