Tollywood

Ankush-Oindrila: মাথায় সিঁদুর ভর্তি, অঙ্কুশকে বিয়ে করে নতুন বছরে সারপ্রাইজ দিলেন তার ১১ বছরের প্রেমিকা ঐন্দ্রিলা! “নেমন্তন্ন না খাইয়ে বিয়ে করে ফেললে?” হাঁ হয়ে গেলো নেট দুনিয়া

নতুন বছরে সবকিছুই যেন নতুন লাগে। সেই সঙ্গে পুরনো প্রেম যদি আমার নতুন ভাবে ধরা দেয় তাহলে তো কথাই নেই। টলিউডের জনপ্রিয় দম্পতি হলেন ঐন্দ্রিলা সেন এবং অঙ্কুশ হাজরা। দুজনে সম্পর্ক টলিউড থেকে শুরু হয়েছে এবং কম করে হলেও দশ বছরের বেশি হয়ে গেল সেই সম্পর্ক।

দুজনের ব্যক্তিগত জীবন এবং অভিনয় জীবন দুটো মিলিয়ে মিশিয়ে দর্শকরা তাদের প্রচন্ডভাবেই ভালোবাসে এবং ভালোভাবে গ্রহণ করেছে সম্পর্ককে। অঙ্কুশ ভীষণ মজার মানুষ এটা বলাই বাহুল্য। তবে ঐন্দ্রিলা কিছু কম যান না।
Tolly couple Oindrila Sen-Ankush Hazra to appear on Alor Theekana's wedding  special episode - Times of India

মানুষকে এভাবে সারপ্রাইজ দিতে পারেন এই অভিনেত্রী সেটা আগে জানা ছিল না। নতুন বছরে নিজের ভক্তদের জন্য বিশেষ সারপ্রাইজ দিলেন অভিনেত্রী। শুধু অভিনেত্রী বলা ভুল তার সঙ্গে তার প্রেমিকও রয়েছেন। আর সেই সারপ্রাইজ কোন ছোটখাটো চমক নয় বরং সেই চমক হলো বিয়ে।

হ্যাঁ, সত্যি কি বিয়ে করে ফেললেন অঙ্কুশ এবং ঐন্দ্রিলা? খুব জোর দিয়ে না বলা যাচ্ছে না কারণ অভিনেত্রীর মাথায় ভর্তি সিঁদুর। নববর্ষ উপলক্ষে অঙ্কুশ একটু ভিডিও শেয়ার করেছেন যেখানে তাদের দুজনকে দেখা গিয়েছে এবং সেই সঙ্গে আরও দুজনকে দেখা গেছে যারা তাদের খুব কাছের মানুষ বলেই বোঝা যাচ্ছে।

অভিনেতা যে ভিডিও শেয়ার করেছেন তাদের দেখা গেছে সকালে একসঙ্গে মিলে হ্যাপি নিউ ইয়ার উইশ করছেন নেট দুনিয়াকে। সেখানেই এক ফাঁকে ঐন্দ্রিলার মাথায় দেখা গেল ভর্তি সিঁদুর। কেন সেই সিঁদুর পরেছেন নায়িকা সেটা জানা গেল না।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

তবে তা দেখে নেট দুনিয়ার আগ্রহ এবং কৌতূহলের শেষ নেই। অনেকের প্রশ্ন নায়িকা কি শুটিং থেকে ফিরে এসেছেন তাই এই অবস্থায় রয়েছেন? আবার কেউ কেউ বলছে, বিয়ে করলে জানালে না তো? আবার কারোর প্রশ্ন বিয়ে করার কোন ছবি তো দেখতে পেলাম না নেট দুনিয়ায়।

Nira