Parambrata-Anupam: গায়ক অনুপম রায়ের ডিভোর্সের জন্য দায়ী অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়! প্রথমবার বললেন অভিনেতা, শুনে অবাক সকলে – Tolly Tales
Connect with us

Tollywood

Parambrata-Anupam: গায়ক অনুপম রায়ের ডিভোর্সের জন্য দায়ী অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়! প্রথমবার বললেন অভিনেতা, শুনে অবাক সকলে

Published

on

শিরোনাম পড়ে চমকে উঠলেন তো? হ্যাঁ, এমনটাই এক সময়ে গোটা ইন্ডাস্ট্রি জুড়ে রটে গিয়েছিল। যদিও দুই বছর আগে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় যে একা নন সেটা সবাই জেনে গেছিল। এক বিদেশিনী চিকিৎসকের সঙ্গে অভিনেতার প্রেম কারুর কাছে অজানা ছিল না।

কিন্তু তারপরেই হঠাৎ করে শোনা গেল অভিনেতার জীবনে এন্ট্রি নিয়েছেন আরেক মহিলা। তিনি আবার এক জনপ্রিয় গায়কের স্ত্রী। আর এই মহিলাই হলেন গায়ক অনুপম রায়ের স্ত্রী পিয়া। সংগীতশিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রীর সঙ্গে পরমব্রতর ঘনিষ্ঠতা নিয়ে এখন টলিপাড়ায় রীতিমতো শোরগোল পড়ে গেছে।

শুধু তাই নয়, অনুপম-পিয়ার বিয়ে ভাঙার নেপথ্যের কারণটিও নাকি এই জনপ্রিয় বাঙালি অভিনেতা এমনটাই বলা হচ্ছে। সত্যি কি তাই? পরমব্রত চট্টোপাধ্যায় কি সত্যিই প্রেম করছেন প্রাক্তন গায়কের স্ত্রীর সঙ্গে?

এর জনপ্রিয় সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে সোজাসুজি পরমব্রত জানিয়ে দিয়েছেন তিনি এখনো সিঙ্গেল। আবার এটাও বলে দিয়েছেন যে দুটো মানুষ নিজেদের বিচ্ছেদ হওয়ার ঘোষণা করে দিয়েছেন আর তার মাঝখানে তৃতীয় ব্যক্তিকে টেনে আনাটা কাঙ্খিত নয়।

পিয়ার সঙ্গে তাঁর সম্পর্ককে একেবারে খোলাখুলিভাবেই অস্বীকার করে দিয়েছেন পরমব্রত।

এরপরেই যখন পরমব্রত কে প্রশ্ন করা হয় যে অভিনেতার বন্ধুরাও এই নিয়ে বলাবলি করছেন তখন অভিনেতা পরিষ্কার জানিয়ে দিয়েছেন বন্ধুরা তাঁর সামনে এই নিয়ে কিছুই বলছে না। আর যদি তারা কিছু বলতো তাহলে পরমব্রত তাঁদের থামিয়ে দিতেন।

পরমব্রত মেনে নেন, পিয়ার সঙ্গে তাঁর গভীর বন্ধুত্ব সত্যিই রয়েছে। কিন্তু দুটো মানুষ যেখানে বিচ্ছিন্ন হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন সেখানে পরমব্রত এবং পিয়ার বন্ধুত্বের সম্পর্কটাকে টেনে আনা অনাকাঙ্ক্ষিত। কোভিড-ইয়াস নিয়ে ত্রাণ বিলি করতে গিয়ে দুজনের সম্পর্কটা গভীর হয়েছিল এমনটা স্বীকার করে নিয়েছেন পরমব্রত। তিনি এ বলেছেন যে ছবিও দিয়েছেন একসঙ্গে কিন্তু অভিনেতার জন্য দুজনের বিচ্ছেদ হওয়ার ব্যাপারটিকে এক সরলরেখায় টেনে আনা যুক্তিযুক্ত নয়।

এরপরে অভিনেতাকে প্রশ্ন করা হয় তিনি কি পিয়ার সঙ্গে সম্পর্কটাকে নিয়ে আর কিছু ভাবছেন? এতে পরমব্রত স্পষ্ট বলে দিলেন যে তিনি এটাকে শুধুমাত্র বন্ধুত্ব মনে করেন এবং তিনি বিয়ের জন্য প্রস্তুত কিনা এটা তিনি নিজেও জানেন না। অভিনেতা, পরিচালক, প্রযোজকের ভূমিকা পালনে এখন ব্যস্ত পরমব্রত চট্টোপাধ্যায়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending