Tollywood

Raj Chakraborty-Partha: রাজনীতির পর এবার অভিনয়! রাজ চক্রবর্তীর প্রথম ওয়েব সিরিজে অভিনয় করছেন রাজ্যের মন্ত্রী পার্থ! থাকছেন দুই হেভিওয়েট TMC নেত্রীও

টলিউডের একজন জনপ্রিয় পরিচালক হলেন রাজ চক্রবর্তী। যাকে দর্শক দেখেছে বহু জনপ্রিয় ছবি উপহার দিতে। তবে এবার তিনি এক নতুন পথচলা শুরু করতে চলেছেন। আসতে চলেছে তার পরিচালিত প্রথম ওয়েব সিরিজ যার নাম ‘আবার প্রলয়’।

প্রসঙ্গত এই ছবিতে প্রথমবার টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী অর্থাৎ রাজ ঘরণীকে দেখা যাবে ক্যামেরার উল্টোদিকে। প্রযোজক হিসাবে এই প্রথম কাজ করতে চলেছেন শুভশ্রী। তবে সেই সঙ্গে শোনা যাচ্ছে এই সিরিজে থাকছে বহু জনপ্রিয় মুখ।

 সব কিছুর মধ্যে যেটা সবথেকে গুরুত্বপূর্ণ খবর সেটা হল যে রাজের ওয়েব সিরিজে থাকতে চলেছে রাজ্যের শাসকদলের এক মন্ত্রী। শোনা যাচ্ছে এই সিরিজে নাকি বিশেষ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রাজ্যের সেচ ও জলপথ মন্ত্রী পার্থ ভৌমিককে। তবে তার সাথে নাকি দেখা যাবে আরো দুই তৃণমূল নেত্রীকেও।

এই নিয়ে সম্প্রতি এক জনপ্রিয় সংবাদ মাধ্যমকে তিনি বলেন, “আমি অনেক কম বয়স থেকে থিয়েটার করি। আমাদের হালিশহর-গোবরডাঙা অঞ্চলে থিয়েটার তো ঘরে ঘরে। রাজ আমাকে ওর সিরিজে অভিনয়ের প্রস্তাব দিয়েছে। এখনও পর্যন্ত আমি ওকে কিছু জানাইনি। পরশুদিন জানাব কী সিদ্ধান্ত নিতে চলেছি। দেখা যাক…”।

প্রসঙ্গত এই সিরিজে থাকছেন অভিনেত্রী সায়নী ঘোষ যিনি তৃণমূল যুব কংগ্রেসের সভানেত্রী এবং অভিনেত্রী জুন মালিয়া, যিনি মেদিনীপুরের বিধায়ক। তবে তারা ছাড়া থাকছেন, শাশ্বত চট্টোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী , কৌশানী মুখোপাধ্যায় , গৌরব চক্রবর্তী , দেবাশীষ মণ্ডলসহ অনেকেই। যতদূর জানা যাচ্ছে এরই মধ্যে শুটিং শুরু হয়ে গেছে। রাজের ফেসবুক প্রোফাইলে দেখা যাচ্ছে সেই শুটের নানান ছবি।

Titli Bhattacharya