বাবার পথে হাটতে চায় না প্রসেনজিতের ছেলে! অভিনেতা সে হবেই না,রয়েছে অন্য স্বপ্ন,শুনলে অবাক হবেন আপনিও – Tolly Tales
Connect with us

Tollywood

বাবার পথে হাটতে চায় না প্রসেনজিতের ছেলে! অভিনেতা সে হবেই না,রয়েছে অন্য স্বপ্ন,শুনলে অবাক হবেন আপনিও

Published

on

গ্রামের দুনিয়ায় স্টারকিড মানেই মনে মনে করা হয় তারাও বাবা-মায়ের পদাঙ্ক অনুসরণ করবে। এত সহজে নাম, ঐশ্বর্য, সম্পত্তি, প্রভাব-প্রতিপত্তি লাভ করার সুযোগ আর কোথায় মিলবে? তবে বহু তারকা সন্তানই ওই পথে হেঁটেও বাবা-মায়ের মত সমান পরিমাণ জনপ্রিয়তা অর্জন করতে পারে না।

তবে এই দিক দিয়ে টলিউডের সুপারস্টার চট্টোপাধ্যায় ছেলে একেবারেই বাবার থেকে আলাদা। তৃষানজিৎ বাবার মতো অভিনেতা হতে চায় না। বাবার আদুরে মিশুক নাকি দেখে অন্য স্বপ্ন। ছেলের ভবিষ্যৎ নিয়ে যথেষ্ট চিন্তিত প্রসেনজিৎ এবং স্ত্রী অর্পিতা। কী সেই স্বপ্ন?

কলকাতায় জন্ম হলেও অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ছেলে লন্ডনে পড়াশোনা করছে। তাই এখন সে লন্ডনের বাসিন্দা। বাবা বিশ্বজিৎ চট্টোপাধ্যায়ের পথ অনুসরণ করে অভিনয় জগতে পা রেখেছেন প্রসেনজিৎ এবং মেয়ে পল্লবীও। তাই একটাই প্রশ্ন সকলের মধ্যে ঘুরপাক খাচ্ছে যে প্রসেনজিতের সন্তানও কি তাঁর মতোই অভিনেতা হয়ে উঠতে চায়?

এক সংবাদমাধ্যমের কাছে সাক্ষাৎকারে এ বিষয়ে মুখ খুলেছেন প্রসেনজিৎ। তিনি জানিয়েছেন ছেলে অভিনয় জগতের প্রতি তেমন আগ্রহী নয়। বরং ফুটবলের দিকে তার বেশি ঝোঁক। সে বড় ফুটবলার হতে চায়। লন্ডনে পড়াশোনার সাথে সাথে ভারতীয় ফুটবল দলের হয়ে খেলতে চায় সে। ছেলের জন্য কয়েকজন ফুটবলার বন্ধু-বান্ধবের সঙ্গে কথাও বলেছেন প্রসেনজিৎ।

ছেলে অভিনয় জগতে আসুক বা না আসুক সে নিয়ে বিশেষ মাথাব্যথা নেই প্রসেনজিতের। তিনি শুধু চান ছেলে যেন নিজের স্বপ্ন পূরণ করে নিজের যোগ্যতায় কেরিয়ার গড়ে তুলতে পারে। তাই ছেলে যে পেশায় যাক না কেন বাবা-মায়ের যে সমর্থন রয়েছে তা স্পষ্ট।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending