Tollywood

Srabanti Chatterjee: শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের হবু স্বামী একজন বিজ্ঞানী! মানুষটি একেবারে কাটখোট্টা! দেখে নিন ছবিতে

শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নামটির সঙ্গে জড়িয়ে রয়েছে বিতর্ক। টলিউডের প্রথম সারির অভিনেত্রী বটে তবে তার কাজের জীবনের চেয়ে দর্শকের কৌতূহলে বেশি থাকে তার ব্যক্তিগত জীবন। হ্যাঁ, অভিনেতির ব্যক্তিগত জীবনের প্রতিটা মুহূর্ত নিয়ে কৌতূহলের শেষ নেই তার দর্শকদের মধ্যে। আর প্রিয় অভিনেত্রীকে নিয়ে ভক্তদের মধ্যে মাতামাতি থাকবে না, এমনটা তো হতে পারে না। কাজে দুই দলের তরফেই এই নায়িকা বেশ জনপ্রিয়।

নায়িকার বিতর্ক বা সমালোচনা সব থেকে বেশি হয় তার সম্পর্ক নিয়ে। একাধিকবার প্রেমে পড়েছেন তারপর বিয়ে এবং তারপর আবার বিচ্ছেদ হয়েছে। সম্পর্ক দুটো মানুষের মধ্যে হলেও প্রতিবার সমালোচনার মুখে পড়েছেন একমাত্র শ্রাবন্তী। অবশ্য তিনি যে সেলিব্রিটি তাই মানুষের চোখে তিনি থাকবেন সবার আগে।

এবার আবার নজরে তার পঞ্চম প্রেম। হ্যাঁ খবর ছড়িয়ে গেছে যে, আবার নতুন করে প্রেমে পড়েছেন তিনি। তবে এবার যে মানুষটির সঙ্গে প্রেমে পড়েছেন তিনি নাকি একজন বিজ্ঞানী। দুজনের মধ্যে একেবারে আকাশ-পাতাল তফাৎ থাকবেই ভাবনা চিন্তায় এটা বোঝাই যাচ্ছে। তাহলে সম্পর্কটা তৈরি হলো কি করে?

এই নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রীর হবু স্বামী। তিনি আবার বাংলা ইন্ডাস্ট্রির এক নামী পরিচালক। তার সাথে নাকি চুটিয়ে প্রেম করছেন শ্রাবন্তী। নাম শুভ্রজিৎ মিত্র। শুধু যে দুজন প্রেম করছেন তা নয়, এবার এই পরিচালকের পরিচালনায় আগামী সিনেমায় অভিনয় করতে চলেছেন শ্রাবন্তী। সিনেমায় দেবী চৌধুরানী হয়েছেন শ্রাবন্তী।

‘সাদা রংয়ের পৃথিবী’ সিনেমায় প্রধান ভূমিকায় অভিনয় করতে চলেছেন শ্রাবন্তী। শোনা যাচ্ছে এই সিনেমাতেই নায়িকার স্বামীর চরিত্রে থাকবেন এই পরিচালক। পর্দায় পেশাদার বিজ্ঞানীর চরিত্রে অভিনয় করবেন শুভ্রজিত। অনেকেই বলতে শুরু করেন দেবী চৌধুরানীতে কাজের পাশাপাশি আসন্ন সিনেমাতে স্বামী স্ত্রী চরিত্রে অভিনয় করতে গিয়েই হয়তো প্রেম হয়েছে।

srabanti new bf

এই নিয়ে এবার এক সংবাদ মাধ্যমের কাছে সাক্ষাৎকারে মুখ খুললেন পরিচালক। খানিক বিরক্তি প্রকাশ করেই বলেছেন যে তিনি নাকি হ্যাপিলি সিঙ্গল। এগুলো সবই উর্বর মস্তিষ্কের ফল। তার মতো কাঠখোট্টা লোকের সঙ্গে সকলে কীভাবে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে জুড়ে দিল সেই প্রশ্ন করেছেন পরিচালক।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।