Connect with us

Tollywood

সুমনের সঙ্গে হঠাৎ বিয়ে মুমু দিদির! আপনাদের জন্যে রইলো এক্সক্লুসিভ ছবিও

Published

on

আজকাল বাঙালির বিনোদনের জগতে বাংলা সিরিয়ালগুলি একটানা রাজত্ব করে চলেছে। সেই পরিধি আরও বাড়ছে কারণ আরও নতুন নতুন ধারাবাহিক আনছে চ্যানেলগুলো। ফলে সকাল থেকে রাত টানটান উত্তেজনা আর জমজমাট আড্ডা বিরাজ করে সেই সিরিয়ালগুলোকে ঘিরে।

জি বাংলার এমন এক জনপ্রিয় ধারাবাহিক হলো এই পথ যদি না শেষ হয়। গত মাসে এর এক বছর সম্পন্ন হয়েছে। টিআরপি ভালো না হলেও বেশ জনপ্রিয় এই ধারাবাহিক। সাত্যকি উর্মির ভক্ত যেমন রয়েছে তেমনি বাকি চরিত্রগুলোও যথেষ্ট জনপ্রিয়। এর মধ্যে অন্যতম হলো মুমু দিদি।

এই চরিত্রটিকেই নিয়ে এখন জমে রয়েছে সিরিয়াল। তার ভালো নাম নন্দিনী। নন্দিনী আগে বেশ কিছু প্রেমের সম্পর্ক ছিল তার মধ্যে একটি উর্মি নিজেই ভেঙে দেয় কারণ তার মতে ছেলেটি ভাল ছিলনা।

এরপর নন্দিনীর জীবনে আসে সুমন এবং নন্দিনী বাড়িতে ছেলেটির কথা বলে। কিন্তু ছেলেটির মা বাবা এবং বোন খুবই লোভী প্রকৃতির। তারা এই বিয়ের মাধ্যমে নন্দিনীর পরিবার থেকে অনেক কিছু হারিয়ে নেওয়ার ফন্দি আঁটছে। তবে সেগুলো সরাসরি না বলে নন্দিনীর উপর চাপ সৃষ্টি করছে।

এদিকে মেয়েটি যে একসময় নিজের পায়ে দাঁড়াতে চাই তো সে এখন বিয়ে পাগল হয়ে উঠেছে। সুমনের বাড়ি থেকে নন্দিনীর কাছে অনেক রকম দাবি রাখা হয়েছে এবং সে কথা দিয়েছে সেগুলো পূরণ হবে কারণ সে সুমনের জন্য সবকিছু করতে পারে। তবে সে এখন বাড়িতে জানাতে ভয় পাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Payel Deb (@payel.pinnacle)

উর্মি সব জানতে পেরে নিজের গয়না বিক্রি করে সেগুলো কিনে নিয়ে আসে। তবে কোনো উত্তর দিতে চায় না এই বিষয়ে। এদিকে এখন বিয়ে নিয়ে একটা দোটানা চলছে। এর মধ্যেই আবার নন্দিনীর কিছু বিবাহিত ছবি এলো সামনে। শাখা পলা সিঁদুর সমেত একটি ছবি ভাইরাল হয়েছে। তাহলে কি সুমনের সঙ্গে সত্যিই বিয়ে হয়ে গেল?

 

View this post on Instagram

 

A post shared by Payel Deb (@payel.pinnacle)

আসলে এই চরিত্রে অভিনয় করা পায়েল দেব নিজের ইনস্টাগ্রাম থেকে এই ছবি শেয়ার করেছে। এগুলি তার কোনো ফটোশুটের ছবি। তাই দর্শকদের চিন্তার কারণ নেই আসলে বিয়ে হয়নি নন্দিনী আর সুমনের।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending