BollywoodTollywood

Arijit Singh Wife: ‘এটা ওর বউ!’ পৃথিবী বিখ্যাত স্টার গায়কের বউয়ের এই সাজ-পোশাক! প্রথমবার অরিজিৎ সিংয়ের সঙ্গে স্ত্রীকে ক্যামেরায় দেখে বিশ্বাসই করতে পারছে না নেটিজেন

বলিউড হোক কিংবা টলিউড, সব জায়গাতেই এখন অত্যন্ত পরিচিত মুখ তিনি। নিজ সুরে আজ মানুষের অত্যন্ত প্রিয় হয়ে উঠেছেন অরিজিৎ সিং। বিশ্বের তাবড় তাবড় সঙ্গীত শিল্পীদের পিছনে ফেলে আজ সেরার তালিকায় জায়গা করে নিয়েছেন তিনি। তারপরও তাঁর সাধারণভাবে জীবন-যাপন যেন আরও মুগ্ধ করেছেন ভক্তদের। আর তাই হয়তো বিতর্ক থেকেও শতক্রোষ দূরে থাকেন একটা মাটির মানুষ অরিজিৎ সিং।

Arijit

তিনি কিন্তু আর পাঁচটা সেলিব্রিটির থেকে অনেক আলাদা। মিডিয়া থেকে ব্যক্তিগত জীবনকে দূরে রাখতেই বেশি পছন্দ করেন তিনি। তাঁর সাদামাটা জীবন যাপন আরও বেশি পছন্দ তাঁর ভক্তদের। আর সেই কারণেই হয়তো অনেকেই জগদ্বিখ্যাত গায়কের স্ত্রী অথবা ছেলেকে চেনেননা। কোনও ফিল্মি পার্টি বা অ্যাওয়ার্ড শো-তে আসতে দেখা যায় না কোয়েলকে।

Arijit Singh's two marriages to overnight stardom: What you did not know

আকাশের চাঁদ ছুঁয়েও যে মাটিতে পা রেখে চলা যায় তার জলজ্যান্ত উদাহরণ অরিজিৎ সিং (Arijit Singh)। মুর্শিদাবাদে জন্ম তাঁর। এখন গোটা দেশের সঙ্গীত জগতের প্রথম সারির গায়ক অরিজিৎ। আন্তর্জাতিক স্তরেও তাঁর জনপ্রিয়তা লক্ষণীয়। প্রসঙ্গত, ২০১৩ সালের ডিসেম্বরে প্রথম স্ত্রীর সঙ্গে ডিভোর্স হয় গায়কের। এরপর ২০১৪ সালের জানুয়ারি মাসে ছোটবেলার বান্ধবী কোয়েলকে বিয়ে করেন তিনি। খুবই গোপনে তারাপীঠ মন্দিরে গিয়ে তিনি তাঁর বিয়ে সারেন। জানা যায়, কোয়েল নিজেও একজন ডিভোর্সী। কোয়েল আর অরিজিতের দুই সন্তান- এক ছেলে ও এক মেয়ে। পাশাপাশি প্রথম পক্ষের একটি সন্তানও রয়েছে তাঁর।

Arijit Singh Age, Wife, Children, Family, Biography & More » StarsUnfolded

জিয়াগঞ্জের মানুষের কাছে এখনও তিনি ঘরের ছেলে। কোনো স্টারডমের আভাসও পাওয়া যায় না তাঁর কথাবার্তায়। সম্প্রতি সোশ‍্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে কোয়েলের সঙ্গে দেখা গিয়েছে অরিজিৎকে। যদিও কোয়েলের সঙ্গে লাইম লাইটে খুব কমই দেখা যায় তাঁকে। বিমানবন্দর থেকে স্ত্রীর হাত ধরেই বেরোন গায়ক অভিজিৎ। অরিজিৎকে দেখা মাতৃ তাঁর কয়েকজন অনুরাগী ভিড় করেন। হাসিমুখেই তাদের সঙ্গে কথা বলেন গায়ক, তারপর তিনি গাড়িতে উঠে যান।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

ভিডিও দেখে খানিক অবাক হন নেটনাগরিকদের একাংশ। একজন তো লিখেই দিলেন, ‘এই প্রথম দেখলাম অরিজিতের স্ত্রীকে’। সেখানে কমেন্ট সেকশনে একজন লিখেছেন, ‘এটা ওর বউ! আমি প্রথমবার অরিজিৎ-এর সঙ্গে ওর বউকে দেখলাম’। আরেকজনের কমেন্ট, “সত্যি এই মানুষটাকে দেখলে কেউ বলবে এ এতটা সফল নিজের কেরিয়ারে। এত টাকা রোজগার করে। কোনও দম্ভ নেই। একেবারে ঘরের ছেলে।” ভিডিওটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে পরে এবং সবাইই অরিজিৎ এবং তার স্ত্রীকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন।

Titli Bhattacharya