Connect with us

Tollywood

Jasmin-Gourab: প্রেমিক অভিনেতা গৌরব তড়িঘড়ি বিয়ে করেছে বিদেশিনীকে, চোখের জল ফেলছেন সুন্দরী জেসমিন রায়! ‘কেঁদো না দিদি, তোমার জন্য ভালো কেউ আছে’, ভরসা দিচ্ছেন ভক্তরা

Published

on

বর্তমানে টলিপাড়ায় অনেক জুটি আছে। যারা নতুন নতুন তৈরি হয়েছে।।আবার এমন কিছু জুটিকে আমরা ভেঙ্গে যেতে দেখেছি, যেটা দেখে চোখ কপালে উঠেছে সকলের কারণ তারা সোশ্যাল মিডিয়া একসঙ্গে এতটাই সক্রিয় ছিলেন যে তাদের ভাঙনটা মানুষের মনে বড্ড লেগেছে। এদের মধ্যে একজন হলেন গৌরব এবং জেসমিন রায়। দুজনে একসঙ্গে সহ’বাস করতেন কিন্তু কয়েক মাস আগেই শোনা যায় যে তাদের মধ্যে ব্রেকআপ হয়ে গেছে।
These pics of Gourab Mondal-Jasmine Roy are soaked in love | Times of India

তবে কয়েক সপ্তাহ আগে আসে বড়সড়ো চমক কারণ হঠাৎ করে দেখা যায় গৌরব বিয়ে করে ফেলেছেন বৃন্দাবনে গিয়ে। আসলে তিনি যাকে বিয়ে করেছেন তিনি একজন বিদেশিনী যিনি কৃষ্ণ ভক্ত। তার নাম চিন্তামণি ডায়ানা।অনলাইনে আবার ভারতীয় শাড়ির ব্যবসা করেন এবং একজন প্রথিতযশা নৃত্যশিল্পীও বটে। আচমকা তাদের এনগেজমেন্ট এর ছবি দেখে চমকে যান সকলে এবং কীভাবে দুজনের পরিচয় হলো এটাই মাথায় আসছিল না কারোর। এখন তারা দুজনেই প্রত্যেকদিন একসঙ্গে ছবি দেন।

Tollywood News: Krishna found a heart in love, Gaurav got engaged to a Russian beauty, wedding ahead | Gaurav Mandal is engaged to Russian beauty Chintamani DianaNews WAALI | News Waali

 

এদিকে আবার জেসমিন রায় কে দেখা যায় অধিকাংশ সময়ে সোশ্যাল মিডিয়ায় দুঃখ ভরা গানে রিল ভিডিও শেয়ার করতে। কিছুদিন আগেই ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। এখন বাড়ি এসেছেন এবং আজ কয়েক ঘন্টা আগে এমন একটি গানে তিনি রিল ভিডিও বানিয়েছেন যেটা দেখে সকলেই বলছেন যে গৌরবকে কি এখনো ভুলতে পারেননি জেসমিন? সেই জন্য এত কষ্ট পাচ্ছেন এবং ভিডিওর মাধ্যমে নিজের মনের কথাগুলো প্রকাশ করে ফেলেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Jasmine Roy (@jasmineroyofficial)

কমেন্ট বক্সে অনেকেই লিখেছেন যে তুমি গৌরবের থেকে অনেক ভালো ছেলে ডিজার্ভ করো। গৌরব তার পাপের ফল পাবে তুমি কান্নাকাটি করোনা দিদিভাই। যদিও জেসমিনকে জিজ্ঞাসা করা হলে তিনি বলবেন এটা সম্পূর্ণ অভিনয়। কিন্তু কোথাও কি বাস্তবের ছোঁয়া লুকিয়ে নেই? প্রশ্ন তুললেন সকলে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending