Connect with us

Tollywood

Allu Arjun-Jishu Sengupta: বাংলা তো তার মূল্য বুঝলো না, এবার পুষ্পার রাজত্বে এবার হানা দিচ্ছে বাঙালিবাবু! আল্লু অর্জুনের বিপরীতে এবার ময়দানে “খলনায়ক” হয়ে নামছেন যিশু সেনগুপ্ত

Published

on

এই মুহূর্তে প্রবল ব্যস্ত। নিঃশ্বাস নেওয়ার সময় নেই তার। টলিউড থেকে বলিউড সেখান থেকে এক লাফে দক্ষিণ ভারতীয় সিনেমায় একের পর এক কাজ করে চলেছেন জনপ্রিয় বাঙালি অভিনেতা যিশু সেনগুপ্ত। এখন আর শুধু বাংলার ছেলে নন তিনি। একইরকম জনপ্রিয়তা পেয়েছেন বলিউড এবং দক্ষিণ ভারতের সিনেমাতেও।

এবার এই বাঙালি অভিনেতাকে ঘিরে সামনে এলো এক নতুন সুখবর। শোনা যাচ্ছে পুষ্পা ২ সিনেমায় নামছেন যিশু। তাও আবার যেমন তেমন চরিত্র নয় রীতিমত আল্লু অর্জুনের বিপরীতে ভিলেন রূপে দেখা দেবেন যিশু সেনগুপ্ত।

Pushpa: The Rise | Jisshu Sengupta was the first choice for the Fahadh Faasil's role in Pushpa: The Rise dgtl - Anandabazar

এই সিরিজের প্রথম সিনেমায় শোনা গিয়েছিল দেখা যেতে পারে এই বাঙালি অভিনেতাকে। অভিনেতা নিজেও জানিয়েছিলেন যে ফাহাদ ফাসিল অভিনেত্রী চরিত্রটি আসলে তারই নাকি করার কথা ছিল। কিন্তু মহামারীর কারণে প্রস্তাব ফিরিয়ে দিতে বাধ্য হয়েছিলেন যিশু। তারপর গোটা ভারত দেখেছে পুষ্পারাজের জাদু।

শোনা যাচ্ছে, সিকুয়েলে সেই হারানো সুযোগ আবার ফেরত পেতে চলেছেন এই বাঙালি অভিনেতা। পুষ্পা দ্য রুল সিনেমায় নাকি খলনায়কের ভূমিকায় অভিনয় করতে চলেছেন তিনি। সূত্র বলছে এই চরিত্রটি আগে করার কথা ছিল বিজয় সেতুপতির। কিন্তু অন্য ছবি শুটিংয়ে ব্যস্ত থাকায় প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন সেই দক্ষিণী অভিনেতা। পরিবর্তে সেই সুযোগ হাতছাড়া করলেন না যিশু সেনগুপ্ত।

Jisshu Sengupta: 'পুষ্পা ২'-তে অল্লুর বিপরীতে খলনায়ক যিশু? হাত এল গরম খবর - reports suggests that Jishu Sengupta may work at pushpa-the-rule as villain with Allu Arjun , Bangla News Bangla Entertainment
যদিও দক্ষিণী ছবিতে অনেক আগেই অভিষেক ঘটে গেছে এই বাঙালি অভিনেতার। ইন্ডাস্ট্রির একাধিক নামিদামি তারকাদের সঙ্গে কাজ করে ফেলেছেন তিনি। কিন্তু পুষ্পা ২ তে যদি সত্যিই সুযোগ পেয়ে থাকেন তাহলে নিঃসন্দেহে সেটা একটা বড় ব্রেক হবে অভিনেতার কেরিয়ারের ক্ষেত্রে। যদিও এখনও পর্যন্ত কোনো আনুষ্ঠানিক খবর পাওয়া যায়নি এই নিয়ে। পুষ্পা সিরিজটির দ্বিতীয় সিনেমার কাজ শুরু হয়ে গেছে ইতিমধ্যেই সেটা জানিয়েছেন মুখ্য চরিত্রের অভিনেতা আল্লু অর্জুন নিজেই। তিনি এই আভাসও দিয়ে রেখেছেন যে সম্ভবত আগামী বছরের মুক্তি পেতে পারে সেই সিনেমা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending