কে আপন কে পর খ্যাত পল্লবী শর্মা এক বছর হয়ে গেল সিরিয়াল থেকে দূরে! ‘সিরিয়ালে আর ফিরবে না জবা?’, আশঙ্কা ঘনাচ্ছে ভক্তদের মনে – Tolly Tales
Connect with us

Tollywood

কে আপন কে পর খ্যাত পল্লবী শর্মা এক বছর হয়ে গেল সিরিয়াল থেকে দূরে! ‘সিরিয়ালে আর ফিরবে না জবা?’, আশঙ্কা ঘনাচ্ছে ভক্তদের মনে

Published

on

এক বছর হল শেষ হয়েছে ধারাবাহিক কে আপন কে পর। ধারাবাহিকে জবা আর পরমের জুটি দর্শকদের মনে ধরেছিল শুরু থেকে। ২০২০ সালের ডিসেম্বরে এই দুটিকে শেষবার পর্দায় দেখা গেল।

তারপর কেটে গেছে অনেক দিন। পরম অর্থাৎ বিশ্বজিৎ বর্তমানে নতুন ধারাবাহিকে অভিনয় করছেন। কিন্তু জবা অর্থাৎ পল্লবী? তিনি কোথায়?জানতে আগ্রহী অনুরাগীরা।

অভিনেত্রী পল্লবী শর্মা জানালেন এখন চুটিয়ে ভ্রমণ করছেন তিনি। ডিসেম্বরে মেগা ধারাবাহিক শেষ হতেই ঘুরতে বেরিয়ে পড়েছিলেন। রাজস্থান, গোয়া, বেঙ্গালুরু নানা স্থান ঘুরে বেড়িয়েছেন। চরিত্রের জন্য ওজন কিছুটা বেড়ে গিয়েছিল। তাছাড়া টানা ৫ বছর কাজ করার পরে কিছুটা ব্রেক নিতে চেয়েছিলেন পল্লবী।

কিন্তু এত দিনের বিরতি নিয়েছেন তাই হতাশা এসেছে কি? উত্তরে পল্লবী জানিয়েছেন না। জীবনের একটা অংশ জুড়ে তাঁর পেশা রয়েছে। তবে সেটা পুরো জীবন নয়। নিজের পরিবারকে সময় দিতে চান তিনি। তাছাড়া জবার চরিত্র এবং নামটা দর্শকদের মনে এমনভাবে গেঁথে গেছে সেখান থেকে নিজেকে বের করে আনা মুশকিল এমনটাই বললেন পল্লবী। তাই তিনি সেখান থেকে বের হতে চান। ৫ বছর কাজ করে যদি নিজেকে একটু সময় না দেন তাহলে আর কিই বা করলেন?

জবার ছাঁচ থেকে সম্পূর্ণ বেরিয়ে দর্শকদের কাছে নতুন রূপে নিজেকে মেলে ধরতে চান পল্লবী শর্মা। আর তিন-চার মাসের মধ্যে নতুন ভাবে ফিরবেন তিনি। তবে সেটা ধারাবাহিক নাকি ডিজিটাল পর্দা? এ প্রশ্নের উত্তর দিতে চাননি অভিনেত্রী।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending