Tollywood

Dipanwita Rakshit: খালি গলায় গান গাইছে “খুকুমণি” দীপান্বিতা রক্ষিত! “এটা গান না কবিতা?”, দর্শক হাতজোড় করে অনুরোধ করছে আর গান না গাওয়ার

আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা যে কেউ তারকা বা জনপ্রিয় হয়ে উঠতে পারি। এমন কিছু করতে হবে যেটা বাকি সকলের থেকে আলাদা তবেই সকলের নজরে আসা যাবে খুব তাড়াতাড়ি। তারকাদের ক্ষেত্রে এই বিষয়টা আরো বেশি প্রযোজ্য কারণ দর্শকরা সকলেই তাদের মুখ চেনে তার ফলে আগে থেকেই তাদের পরিচিতি হয়ে যায়।

আর সোশ্যাল মিডিয়ার দৌলতে দর্শকরা তাদের একেবারে নতুন রূপে নতুন ভাবে দেখতে পায় সিরিয়াল বা সিনেমা বাদে। ফলে নিজের কাজের জগতের বাইরে তাদের যে ব্যক্তিগত দুনিয়া রয়েছে সেই দুনিয়ায় অবাধে প্রবেশ করতে পারে দর্শকরা এবং তাদের একান্ত ভক্তরা।

এই কারণেই সোশ্যাল মিডিয়ায় হামেশা বেড়ে চলেছে ট্রোলের সংখ্যাও। কটাক্ষ, সমালোচনা, কটুক্তি, ব্যক্তিগত আক্রমণ এগুলি জলভাত হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। আর যেহেতু তারকারা বারবার নজরে থাকে ভক্তদের বা দর্শকদের তাই তাদের পক্ষে সমালোচিত হওয়ার সম্ভাবনা বা আশঙ্কা থাকে ১০০ শতাংশ।

এবার আবার সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের কটাক্ষের মুখে বললেন জনপ্রিয় খুকুমণি অভিনেত্রী। আশা করি বুঝতেই পারছেন কাকে নিয়ে কথা বললাম। হ্যাঁ, নাম তার দীপান্বিতা রক্ষিত। খুকুমণির ধারাবাহিকের মাধ্যমে উঠে আসলেও বর্তমানে তিনি রয়েছেন বিচারকের আসনে একটি জনপ্রিয় নাচের প্রতিযোগিতামূলক অনুষ্ঠানে।

Khukumoni Home Delivery - Watch Episode 53 - Khukumoni's Tough Conclusion on Disney+ Hotstar

অভিনয়ের বাইরেও যে নাচে খুকুমণি পারদর্শী সেটা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। এর প্রমাণ আগেও পাওয়া গেছে এবং সোশ্যাল মিডিয়ার দরুন মাঝে মাঝেই বিভিন্ন নাচের ভিডিও নায়িকা শেয়ার করে থাকেন ভক্তদের জন্য। কিন্তু তারপরেও নায়িকার একটি সুপ্ত প্রতিভা আছে সেটা কি আপনারা জানেন?

এবার ভক্তদের জন্য খালি গলায় গান গাইলেন এই অভিনেত্রী। “কেহতে হ্যায় খুদা নে ইস জাহা মে সভি কে লিয়ে” এই গানটি কোনরকম বিরোধী ছাড়াই এক নিঃশ্বাসে গিয়েছেন এবং মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে সেই ভিডিও। পাশাপাশি নায়িকার পাশে দেখা গেছে তার দুষ্টু মিষ্টি ছানাদের। একটি কুকুর এবং একটি বিড়াল যারা তার আদরের পোষ্য। এই গানটি হয়তো তাদের উদ্দেশ্যেই গিয়েছেন নায়িকা এমনটাই মনে হলো ভিডিও থেকে।

কিন্তু ভিডিও ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গেই কটাক্ষের মুখে পড়তে হলো তাকে। কারণ বেসুরো গলায় গিয়েছেন তিনি, এমনটাই মনে করছে নেট দুনিয়া। কেউ কেউ লিখল “ভালই লাগলো কবিতাটা”। আবার কেউ কেউ লিখল “তুমি তো আমার থেকেও ভালো গান গাইতে পারো আমি তো এটুকু পারবো না খালি গলায়”। আবার কেউ কেউ হাত জোড় করে অনুরোধ করল ভবিষ্যতে আর গান গাওয়ার চেষ্টা না করার।

Nira