Connect with us

Tollywood

বাংলায় কাজ নেই তাই খুকুমণি হোম ডেলিভারি শেষ! এবার নতুন ব্যবসা খুললেন দীপান্বিতা রক্ষিত, দিচ্ছেন আকর্ষণীয় অফার, পরখ করে দেখবেন নাকি?

Published

on

সম্প্রতি শেষ হয়েছে ছোটপর্দায় সম্পূর্ণ অন্যরকম বিষয়বস্তু নিয়ে তৈরি ধারাবাহিক খুকুমণি হোম ডেলিভারি। ধারাবাহিকের নায়িকা দীপান্বিতা রক্ষিত একটি ধারাবাহিকের মাধ্যমে যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করে ফেলেছেন খুব অল্প সময়ের মধ্যে। তবে এবার তাঁর সম্পর্কে একটি নতুন খবর ভাইরাল হয়েছে।

২০২১ সালের পয়লা নভেম্বর থেকে স্টার জলসায় সম্প্রচারিত হতে শুরু করে খুকুমণি হোম ডেলিভারি। গরিব পরিবারের মেয়ে খুকুমণি ভাল রান্না করে। আর সেই রান্নার মাধ্যমেই সে রোজগারের নতুন উপায় খুঁজে বের করলো। খাবার হোম ডেলিভারির মাধ্যমে পৌঁছে দেয় মানুষের বাড়িতে বাড়িতে।

এই কাজ করতে গিয়েই খুকুমণির সঙ্গে দেখা হয়ে যায় বিহানের। তবে সে মানসিক ভারসাম্যহীন। কিন্তু ঘটনাচক্রে তার সঙ্গেই বিয়ে হয়ে যায় খুকুমণির। পয়লা মে ‘খুকুমণি হোম ডেলিভারি’র শেষ পর্ব স্টার জলসায় দেখানো হলো।

অন্যদিকে ইতিমধ্যেই এই ধারাবাহিকের বিষয়বস্তু নিয়ে হিন্দি রিমেক তৈরি করা হয়েছে। তার আবার নাম দেওয়া হয়েছে ‘বান্নি চাও হোম ডেলিভারি’।

এবার রোজগারের জন্যে একটি নতুন পথে এগিয়ে গিয়েছেন দীপান্বিতা। না সিরিয়ালের মতো কোনও হোম ডেলিভারি খোলেননি তিনি, খুলেছেন ফিটনেস স্টুডিও। স্বাস্থ্য ভাল রাখার উপায় খুঁজে দেবেন আপনাকে দীপান্বিতা এবং তাঁর টিম।

 

View this post on Instagram

 

A post shared by Dipanwita Rakshit (@dipanwitarakshit)

জানা গেছে ৩০ জুন এই স্টুডিওর উদ্বোধন করা হবে। জিমের পাশাপাশি জুম্বা, যোগাসনের ব্যবস্থা থাকবে। আর এসব কিছুর বিষয়ে ট্রেনিং দেওয়ার জন্য থাকবেন অভিজ্ঞ প্রশিক্ষক।

 

View this post on Instagram

 

A post shared by Dipanwita Rakshit (@dipanwitarakshit)

খুকুমণি হোম ডেলিভারি ধারাবাহিক শেষ হবার পর একটি নতুন ধারাবাহিকে অভিনয় করার প্রস্তাব পেয়েছিলেন দীপান্বিতা রক্ষিত। কিন্তু সেই প্রস্তাবটি ফিরিয়ে দিয়েছেন কারণ তিনি ইতিমধ্যেই একটি চ্যানেলের সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে পড়েছেন। এই মুহূর্তে অন্য ধারাবাহিকে কাজ করতে পারবেন না দীপান্বিতা। কিন্তু শুধুমাত্র অভিনয়ে নিজেকে আবদ্ধ রাখতে চান না তিনি। তাই বন্ধুর সঙ্গে মিলে এই ফিটনেস স্টুডিও খোলার পরিকল্পনা ছিল নায়িকার।

 

View this post on Instagram

 

A post shared by Dipanwita Rakshit (@dipanwitarakshit)

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending