Connect with us

Tollywood

Priyanka Bhattacharya: ঘুমের মধ্যে মাইল্ড স্ট্রোক, শরীরের ডান দিক অসাড়! কী করে বেঁচে ফিরেছিলেন টেলিভিশনের এই খলনায়িকা? ভয়ংকর অভিজ্ঞতা শুনুন

Published

on

বাংলা বিনোদন জগতে নায়িকার প্রচুর নাম-ডাক। খুব কম বয়সেই দর্শকদের মাঝে পেয়েছেন বিপুল প্রশংসা এবং ভালোবাসা। সারা বছর ধরেই এখন টুকটাক কাজ করে যান তিনি টেলিভিশনে। আর এবার ডিজিটাল পর্দাতেও মাঝে মাঝেই দেখা যায় এই নায়িকার মুখ।

চিনতে পারলেন আমরা কার কথা বলছি? তিনি হলেন টেলিভিশনের জনপ্রিয় খলনায়িকা প্রিয়াঙ্কা ভট্টাচার্য। যদিও পজিটিভ হোক কিংবা নেগেটিভ উভয় চরিত্রেই সমানভাবে নিজের দাপট দেখিয়েছেন তিনি।

Actress Priyanka Bhattacharjee Completes Ten Years

এই নায়িকা সম্প্রতি এসেছিলেন জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ানে। সেখানে জীবনের এমন এক কঠিন পরিস্থিতির কথা তিনি রচনা ব্যানার্জীর সামনে খুলে বললেন যেটা শুনে দর্শকদের পাশাপাশি রচনা ব্যানার্জি নিজেও অবাক হয়ে গেছিলেন।

শারীরিকভাবে নায়িকা এতটাই অসুস্থ হয়ে পড়েছিলেন যে ঠিকমতো খাওয়া-দাওয়া করতে পারতেন না। তবু সেই অবস্থায় প্রতিদিন শুটিং করে গেছেন তিনি। একটা সময় নায়িকা নিজের শরীরের প্রতি এতটা অযত্নশীল হয়ে পড়েছিলেন যে তার ফলাফল হয়েছিল মাইল্ড স্ট্রোক।

Actress Priyanka Bhattacharya hospitalised due to COVID-19 complications, recovering - Times of India
হ্যাঁ, একদিন সকালে উঠে নায়িকা হঠাৎ করে দেখলেন দাঁত মাজতে গিয়ে মুখ থেকে জল বেরিয়ে যাচ্ছে। চোখ ডলতে পারছেন না। এমনকি শুটিং ফ্লোরে গিয়ে সংলাপ বলতেও হচ্ছিল প্রচন্ড শারীরিক কষ্ট। দাদার বিয়ের কাটানোর পর বৌভাতের দিন নাকি খুব শারীরিক সমস্যা হচ্ছিল। ঠিক তারপরের দিন সকালেই এই পরিস্থিতির মুখোমুখি হতে হয় অভিনেত্রীকে। সঙ্গে সঙ্গে ডাক্তারের সঙ্গে পরামর্শ নেন এবং ডাক্তার জানান রাত্রে একটা মাইল্ড স্ট্রোক হয়ে গেছে প্রিয়াঙ্কার।

এই ঘটনাটা যখন ঘটেছিল সেই সময় তিনি ‘অপরাজিতা অপু’ সিরিয়ালে খলনায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন। ওয়েব সিরিজের শুটিংয়ের কাজ চলছিল একইসঙ্গে। আর তার পাশাপাশি আবার বাড়িতে দাদার বিয়ের আয়োজন চলছিল।তাই সব মিলিয়ে ব্যস্ততার মধ্যে দম ফেলার ফুরসত পাচ্ছিলেন না প্রিয়াঙ্কা ভট্টাচার্য।

সঠিকভাবে খাওয়া-দাওয়া এবং নির্দিষ্ট পরিমাণ ঘুম সব উড়ে গিয়েছিল। টানা তিনি আন্দুল থেকে টালিগঞ্জ যাতায়াত করতেন এবং ব্ল্যাক কফি খেয়ে শুটিং করতে হতো নায়িকাকে। মাথা ঘুরতো আর গা হাত পা কাঁপতো। কিন্তু হাজার ব্যস্ততার ফাঁকে আর তখন যত্ন নেওয়ার সময় পাননি তিনি।

স্ট্রোক হওয়ার পরেও চিকিৎসা শুরু হলে ওষুদের পাশাপাশি বিশ্রাম নিয়ে ওই অবস্থাতেই শুটিং রীতিমতো চালিয়ে গিয়েছেন। এখন অনেকটা সুস্থ হয়েছেন সেই সময়টা কাটিয়ে। আর এখন নিজের শরীরের প্রতি বেশ যত্নশীল হয়েছেন তিনি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending