Connect with us

Tollywood

Dev-Rukmini: পাগলু সিনেমায় দেবের নায়িকা কোয়েল মল্লিক নন, ছিলেন রুক্মিণী! আপনারা বুঝতেই পারেননি, এখন পড়ুন পুরো ঘটনা

Published

on

কোয়েল মল্লিক। ভবানীপুরের মল্লিক বাড়ির এই মেয়ের পারিবারিক ঐতিহ্য কিছু কম নয়। শহরের জনপ্রিয় বনেদি বাড়ির দুর্গাপুজোর মধ্যে অন্যতম হলো ভবানীপুরের মল্লিক বাড়ির পুজো। সেই বাড়ির মেয়ে এবং জনপ্রিয় টলিউড অভিনেতা রঞ্জিত মল্লিকের একমাত্র কন্যা হওয়ার সুবাদে অভিনেত্রীকে আলাদা করে পরিচয় দিতে হয় না। তবে তিনি নিজেও এক আলাদা পরিচয়, প্রতিষ্ঠিত করেছেন এই ইন্ডাস্ট্রিতে।

টলিউডের এই জনপ্রিয় সুপারস্টারকে এখন কে না চেনে। অত্যন্ত সাদামাটা মনের মানুষ কোয়েল মল্লিক পুজো কাটিয়েছেন অত্যন্ত ছিমছামভাবে। বাইরে ঘুরে বেড়ানো আনন্দ করা নয়, সম্পূর্ণ সময়টাই এই সময়টাই তিনি থাকেন নিজের বাড়িতে। ভবানীপুরের মল্লিক বাড়ির পুজোয় সমস্ত আয়োজন করেন নিজের হাতে বাড়ির বড়দের সঙ্গে।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)


তবে আজ নায়িকার সম্পর্কে একটা সম্পূর্ণ অজানা তথ্য তুলে ধরব আপনাদের সামনে। শিরোনাম পড়ে হয়তো তার কিছুটা আন্দাজ করে নিয়েছেন আপনারা। হ্যাঁ, নায়িকার আসল নাম কোয়েল নয়। সম্পূর্ণ অন্য একটা নাম রয়েছে নায়িকার।

বাংলা সিনেমার জগতে প্রসেনজিৎ-ঋতুপর্ণার পরে যে জনপ্রিয় সফল জুটির কথা মানুষের মাথায় আসে সেটা হল জিৎ এবং কোয়েল। শুধুমাত্র কমার্শিয়াল সিনেমায় নিজেকে আটকে না রেখে একাধিক রহস্য রোমাঞ্চকর ছবিতেও বিভিন্ন চরিত্র ফুটিয়ে তুলেছেন কোয়েল মল্লিক।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)


প্রায় ৪০ ছুঁতে চলল অভিনেত্রীর বয়স কিন্তু দেখে কেউ বলবে না। এখন একই রকম টানটান ফিগার এবং গ্ল্যামার রয়েছে তাঁর। তবে নায়িকার আসল নাম হল রুক্মিণী মল্লিক। হ্যাঁ, এই নামেই কেউই প্রায় তাঁকে চেনে না। সবাই অভিনেত্রীকে কোয়েল নামেই চেনে আর এই নামেই তিনি আজ টলিউডের অন্যতম সফল এক নায়িকা হয়ে উঠেছেন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending