Tollywood

Srabanti Chatterjee Sister: বোন দেশী বোমা আর দিদি তুবড়ি! নায়িকার দিদির রূপের আগুনে ঘুম ছুটে যাবে সবার! দেখলে চোখের পলক ফেলতে পারবেন না

টলিউডের এই মুহূর্তে যে সকল অভিনেত্রীরা সবথেকে বেশি চর্চায় থাকেন তার মধ্যে হয়তো তালিকায় সবার প্রথমেই নাম রয়েছে এই নায়িকার। তিনি হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তাকে চেনে না এমন সিনেমাপ্রেমী দর্শক বাংলায় খুঁজে পাওয়া যাবে না। কর্ম জীবনের থেকে ব্যক্তিগত জীবন বারবার সংবাদ শিরোনামে উঠে এসেছে এই অভিনেত্রীর।

Srabanti Chatterjee Wiki | Biography | Age | Height | Boyfriend | Husband

বহুদিন ধরে টলিউডের তিনি কাজ করছেন। একটা সময় শিশু শিল্পী হিসাবে প্রবেশ করেছিলেন শ্রাবন্তী। তারপর ছুঁচ হয়ে ঢুকে ফাল হয়ে বেরোলেন তিনি। টলিউডের সুন্দরী অভিনেত্রী হিসেবে সব প্রথম সারির অভিনেতাদের সঙ্গে এর মধ্যেই একের বেশি হিট সিনেমায় কাজ করে ফেলেছেন। দুই সুপারস্টার জিৎ এবং দেবের সঙ্গে তার জুটি দর্শকদের সবথেকে পছন্দের।

তবে অভিনেত্রী নয় বরং তার কাছের এক মানুষের সম্পর্কে কথা বলব যাকে দেখলে একবারেই পছন্দ হবে আপনাদের। তিনি হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের দিদি। এমনিতে আলোচনা থেকে দূরে থাকেন শ্রাবন্তীর দিদি স্মিতা চ্যাটার্জী ঘোষ তবে দিদি হলেন বোনের অন্যতম এক অনুপ্রেরণা।

srabanti new innings of life

রূপ এবং হটনেসের দিক থেকে যদি বলা হয়, তাহলে নিজের বোনকেই সহজে টেক্কা দিতে পারেন স্মিতা। হ্যাঁ, ঠিক এতটাই সুন্দরী তিনি। মাঝেমধ্যেই দিদির সঙ্গে ছবি শেয়ার করেন শ্রাবন্তী। সম্প্রতি দিদির সঙ্গে সোশ্যাল মিডিয়ায় একটি মিষ্টি ছবি পোস্ট করে তার ক্যাপশনে লিখেছিলেন “বোনেরা”। সেখান থেকেই দর্শকরা জানতে পারে যে অভিনেত্রীর এক দিদি রয়েছে।

দুই বোনকে একসঙ্গে দেখে ভিরমি খেয়ে যেতে পারেন যে কে বেশি সুন্দর। আর শ্রাবন্তীর দিদি যে বাস্তবেই সুন্দরী সেটা সেই ছবির কমেন্ট বক্স দেখলেই স্পষ্ট হয়ে যাবে। মন মানুষ একটা কথাই লিখেছেন যে সুন্দরী দিদিও চাইলে সহজেই নায়িকা হতে পারতেন।
6 celebs and their best friends

Nira