Connect with us

Tollywood

বাবা টলিউডের নামকরা অভিনেতা, নিজেও বিখ্যাত নায়িকা! তবুও কোনো অহংকার নেই, ডায়েট ভুলে বাড়িতে বানানো আলুর চপ মুড়ি জমিয়ে খাচ্ছেন কোয়েল মল্লিক

Published

on

তিনি হলেন কোয়েল মল্লিক, টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। তার বাবা হলেন রঞ্জিত মল্লিক, যাকে টলিউডের সকলেই এক ডাকে চেনে। কিন্তু এটা কোনদিনও আজ পর্যন্ত কেউ বলেনি যে বাবার জন্যই এত নাম করেছে কোয়েল মল্লিক। সম্পূর্ণ নিজের দক্ষতায় কোয়েল টলিউড ইন্ডাস্ট্রি প্রথম সারির একজন নায়িকা হয়ে উঠেছেন এবং এখনো পর্যন্ত তিনি ভালো স্ক্রিপ্ট বেছে কাজ করেন বলে নিজের প্রাসঙ্গিকতা ধরে রাখতে পেরেছেন।

তার সাধাসিধা জীবন যাপন সকলের খুব পছন্দ। বলিউডের প্রথম সারির নায়িকা কিন্তু কোন অহংকার নেই এবং সোশ্যাল মিডিয়ায় এসে লাফালাফি নেই। অবশ্যই তিনি ওয়েস্টার্ন পোশাক পরেন কিন্তু তাকে দেখলে কোনদিনও উগ্র মনে হবে না।স্বামী এবং ছেলেকে নিয়ে তার সুখের সংসার তবে কখনই তাদেরকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় খুব একটা সামনে আসেন না, তাই বলে লুকিয়েও রাখেন না।

এর আগে আমরা কোয়েলকে দেখেছি রাস্তা থেকে লস্যি কিনে খেতে। এবার আমরা দেখতে পাচ্ছি কোয়েল আলুর চপ আর মুড়ি খাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, কোয়েলের বাড়িতে যিনি সহায়িকার কাজ করেন তিনি আলুর পুর বানিয়ে গরম গরম চপ ছবি বানিয়েছেন। কোয়েল সেই আলুর চপ আর মুড়ি জমিয়ে খাচ্ছে। আলুর চপ দেখে তার মুখে আর হাসি ধরছে না।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Tales (@tollytalesnews)

আর এই ভিডিওটা যখন আপনি দেখবেন তখন আপনার মুখেও হাসি ধরবে না কারণ কোনও সেলিব্রিটি যে বাড়িতে বানানো আলুর চপ দেখে এত খুশি হতে পারে তা ভাবার বাইরে।কোয়েলের ভক্তরা এই জন্যই কোয়েলকে পাগলের মতো ভালোবাসেন তার কারণ কোয়েল যেমন তার ভক্তদের গুরুত্ব দেন সেরকমই নিজের সরলতা বজায় রাখার চেষ্টা করেন বারবার।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending