Tollywood

Koel Mallick: টলিউডের হ’ট মাম্মা শীতের রাতে বাড়ালেন উত্তাপ! থাই থেকে উন্মুক্ত পা…”দেখে মনে হচ্ছে কলেজ স্টুডেন্ট”, ছবি দেখে প্রশংসা না করে পারল না নেট নাগরিক

জীবন হচ্ছে সবুজময়। এমনই মর্মে নিজেকে রাঙিয়ে তুললেন রঞ্জিত-কন্যা। এই নামেই স্পষ্ট বুঝি আমরা কার কথা বলছি।

Durga Puja 2022: এক ফ্রেমে গোটা পরিবার, ঘুরে দেখুন মল্লিকবাড়ির দুর্গাপুজো,  রইল ছবি - TV9 Bangla News

হ্যাঁ, তিনি কোয়েল মল্লিক ছাড়া আর কেই বা হতে পারেন? রঞ্জিত মল্লিকের সুন্দরী কন্যা শুরু থেকেই প্রচুর ভক্তদের মন জয় করে এসেছেন নিজের অভিনয় দক্ষতার মধ্যে দিয়ে। তবে ফ্যাশনেও কিছু কম যান না তিনি। রাতারাতি টলিউডের সুপারস্টার অভিনেত্রীদের ঘুম উড়িয়ে দিতে পারে তার একটি মাত্র ছবি। এর প্রমাণ আমরা আগেও পেয়েছি।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

সম্প্রতি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন কোয়েল। মাতৃত্বের অনুভূতির পর মেয়েদের শরীরে বেশ কিছু পরিবর্তন আসে বিশেষ করে শারীরিকভাবে। সেই পরিবর্তনকে সঙ্গে করেই বেশ কিছুদিন ছেলের সঙ্গে একান্তে মাতৃত্ব যাপন করেছেন এই টলিউড সুন্দরী। তারপর আবার ফিরে এসেছেন পুরনো ফর্মে। সেই চিকন ফিগার, মেদহীন শরীর নিয়ে আবার অসংখ্য মানুষকে মাতিয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

এবার কোয়েল এমন ছবি পোস্ট করলেন যে রাতের ঘুম উড়ে যেতে বাধ্য। পরনে সবুজ রঙের ওয়ান পিস সেটাও আবার থাই থেকে একদিক কাটা। চেয়ারের উপর হেলান দিয়ে বসে রয়েছেন তিনি। তিনটি ছবি শেয়ার করেছেন নানারকম ভঙ্গিমায়।

বহু ছেলের ঘুম উড়ে গেল রাতের। রীতিমতো আবেদনময় ভঙ্গিমায় বহু ছেলেকে কাবু করে ফেলতে পারে তার চোখের চাওয়া। তার উপর আবার লাস্যময়ী রূপ।

Titli Bhattacharya