Tollywood

Koel Mallick: মহালয়ার দুর্গা সাজে অসাধারণ সুন্দরী লাগতো কোয়েলকে,আর এবার ত্রিনয়নী কালী রূপে ধরা দিলেন কোয়েল মল্লিক! দেখে স্তব্ধ তার ভক্তরা

বয়স ৪০ এর কাছাকাছি অথচ তাকে দেখলে মনে হয় ২৫-২৬ এর বেশি নয়। বাংলা ইন্ডাস্ট্রিতে এসেছেন ১৫-২০ বছরের বেশি হয়ে গেল কিন্তু এখনো নিজের গ্ল্যামার ধরে রাখতে পুরোপুরি ভাবে সক্ষম কোয়েল মল্লিক।আগে প্রচুর বাণিজ্যিক ছবি করেছেন পরে মাঝের দিকে ধীরে ধীরে অন্য ধরার ছবিতেও তাকে আমরা দেখতে পেয়েছি এবং এখন তিনি খুব বেছে বেছে ছবি নির্বাচন করেন। রঞ্জিত মল্লিকের মেয়ে বলে কোনদিনও অতিরিক্ত সুবিধা কোথাও থেকে নেননি, আর ব্যক্তিগত জীবনে কোন রকম বিতর্ক নেই সেজন্য কোয়েল মল্লিককে ভালোবাসেন না এরকম মানুষ খুব কম পাওয়া যায়।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

সোশ্যাল মিডিয়ায় অবশ্যই সক্রিয় কিন্তু কোনরকম রিল ভিডিও বা youtube কনটেন্ট তাকে দিতে দেখা যায় না। খ্যাতি আর যশের জীবনের পেছনে তিনি কোনদিনও ছোটেননি। তার ব্যক্তিগত জীবন যে একেবারে অজানা সেটা নয়।

Koel Mallick | Durga Puja 2021: Koel Mallick Shares Her Memories Of Acting As Maa Durga In Mahalaya dgtl - Anandabazar
এবারে দুর্গা সাজে তাকে আমরা আগে দেখেছি। মহালয়ায় দুর্গা সাজে সজ্জিত কোয়েলকে দেখে সকলে চমকে গেছিল। তার অসাধারণ অভিনয় দেখে চোখ জুড়িয়ে গেছিল দর্শকদের‌। আর এবার কালী মায়ের রূপ দেখে চমকে উঠল দর্শকরা।

কোয়েলকে দেখতে অসাধারণ লাগছে। অঙ্গ শ্যামবর্ণ। কপালে ত্রিনয়ন। সামনে প্রদীপ জ্বলছে। শ্যামা সাজে বাড়ির সিঁড়িতে বসে রয়েছেন তিনি। নিজেই ছবি শেয়ার করেছেন কোয়েল মল্লিক। তবে এটা আসল নয়। কোয়েলের সাধারণ ফটোশুটকে তার এক ভক্ত এডিট করে এরকম রূপ দিয়েছেন কালীপূজা উপলক্ষ্যে। কোয়েল তার এই এডিট দেখে খুব খুশি হয়েছেন।

Nira