Tollywood

Koushani Mukherjee: ‘দিল মে বজি ঘন্টিয়া ঠ্যাং ঠ্যাং ঠ্যাং’! ‘পচা ডিমের রিয়্যাক্ট থাকলে ভালো হতো ওটাই ওকে মানায়’! কৌশানির গানে হেসে কুটিকুটি দর্শক

সোশ্যাল মিডিয়ায় বহু সময় ট্রোলড হতে দেখা গিয়েছে অভিনেত্রীদের। বিশেষ করে ধারাবাহিকের তারকাদের বেশি ট্রোল হতে দেখা যায়। এছাড়াও কেউ খোলামেলা পোশাক পড়লে ট্রোল হয়, আবার কেউ নিজস্ব বডির জন্য ট্রলার শিকার হন। তবে এসবই একজন মানুষের ব্যক্তিগত ইচ্ছা। তবে একজন অভিনেত্রী হয়ে যদি জোর জবস্তি মানুষের ভালোবাসা পেতে অন্য পেশায় ঝুঁকে পড়েন, তাহলে সেটা নিজের অপমান সাথে পেশাটিরও।

বর্তমানে বহু তারকা মাচা অনুষ্ঠান করতে গিয়ে বেফাঁস কথা বলে, গান-নাচ করে বিপাকে পড়েন। মাঝেমধ্যেই এখন বহু অভিনেত্রীকেই এদিক ওদিক মাচা শো করতে দেখা যায়। আর এই শো করতে গিয়েই বেসুরা গলায় গান গেয়ে ট্রোলের মুখে পড়েন একের পর এক অভিনেত্রী। তবুও গান তাদের থামে না। সম্প্রতি আরও এক জনপ্রিয় অভিনেত্রী এরূপ একটি ট্রোলের শিকার হলেন।

যিনি হলেন চলচিত্র অভিনেত্রী কৌশানি মুখার্জী। যিনি বনি সেনগুপ্তের হবু স্ত্রী। দীর্ঘ আট বছর সম্পর্কের পর সাত পাকে বাঁধা পড়তে যাচ্ছেন। ২০১৫ সাল থেকে অভিনয় জগতের সঙ্গে যুক্ত কৌশানি। রাজ্ চক্রবর্তীর পরিচালনায় একটি ছবি করে তিনি প্রচুর জনপ্রিয়তা লাভ করেন। ‘পারবো না আমি ছাড়তে তোকে’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে কৌশানী তাঁর কর্মজীবন শুরু করেন। এই ছবিতে তাঁর বিপরীতে কাজ করেন বনি সেনগুপ্ত।

আর তারপরই তাদের সম্পর্কের শুরু। বর্তমানে তিনি বেশকিছু মাচা শোও করেন। সম্প্রতি তাঁর করা একটি মাচা শো-এর ভিডিও সামনে আসতেই নেটিজেনদের ট্রোল উপচে পড়ে। দেখা যায়, একটি মাচা শো-এ বেসুরা গান গাইছেন কৌশানী। ‘tune maari entry dil mein baji ghanti’ গানের সাথে নাচও হচ্ছে চমকদার। কৌশানীর সঙ্গে নাচে একজন বয়স্ক কাকু ও অল্প বয়স্ক মেয়ে। তাঁদের নাচের ছিড়ি দেখে হেসে লুটোপুটি খাচ্ছে দর্শক।


পাশাপাশি বেসুরা গান আর বিতিবিচ্ছিরি নাচ দেখে অনেকে আবার রেগেও গিয়েছেন। বলছেন, ‘আমার মিত্তুর জন্য ইনি দাই’। আবার কেউ খিল্লি করে বলেছেন, ‘মাননীয়া মুখ্যমন্ত্রী কাছে আমার অনুরোধ এই কাকু তাকে নিত্যশ্রী ভাতা দিক এ পশ্চিমবঙ্গের মুখ উজ্জ্বল করবে’। আরেকজন বলেন, ‘পচা ডিমের রিয়্যাক্ট থাকলে খুব ভালো হতো ওটাই ওকে মানায়’। ওপর একজন বলেন, ‘বইন সকালে পেট পরিষ্কার হয়েছিল তো?’

Titli Bhattacharya