Connect with us

Tollywood

Koel Mallick: ‘বাবা তো আমাকে ভুলেই গেছে’, অভিমানী সুর কোয়েলের গলায়! রঞ্জিত মল্লিকও হাসিমুখে স্বীকার করলেন সেই কথা, মল্লিক পরিবারে হঠাৎ হলটা কী?

Published

on

বাংলা ইন্ডাস্ট্রিতে দুই জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী বাবা ও মেয়ে। একজন কিংবদন্তি অভিনেতা হলেন রঞ্জিত মল্লিক এবং সম্প্রতি সময়ের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন তার মেয়ে কোয়েল মল্লিক। ১৯৭১ সালে ‘ইন্টারভিউ’ ছবির মধ্য দিয়ে প্রথম অভিনয় জীবনে পা দেন রঞ্জিত মল্লিক। তারপর থেকে বহু জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন বাংলার দর্শককে। ৭৮ বছর বয়সে এই অভিনেতার জনপ্রিয়তা একটুও কমেনি এখনো পর্যন্ত তাকে একটিবার দেখার জন্য বাংলা দর্শক অপেক্ষায় থাকে।

Festive Photoshoot - Mallick family came together for an adda just ahead of the Pujas - Telegraph India

অন্যদিকে মেয়ে কোয়েল মল্লিক ও বাংলার একজন গুণী অভিনেত্রী যাকে বাংলার দর্শক ভীষণ পছন্দ করে তার সুন্দর অভিনয় গুণের জন্য। ইন্ডাস্ট্রিতে বহু বছর ধরে কাজ করছেন তিনি। মেয়ে এবং বাবাকে একসাথে বহু ছবিতে অভিনয় করতে দেখা গেছে একটা সময়। তাদের দুজনের সম্পর্ক খুবই মিষ্টি যা সবসময়ই ক্যামেরার সামনে ধরা পড়ে।

তবে এবার কোয়েল বললেন যে তার বাবা তাকে ভুলে গেছেন । সবে মাত্র গেছে বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো। আর কোয়েল এবং রঞ্জিত মল্লিকের বাড়িতে ধুমধাম করে হয় দেবী দুর্গার আরাধনা। যা পূজার কটা দিন বিভিন্ন সংবাদমাধ্যমে দেখতে পাওয়া যায়। আর এই বছর এক জনপ্রিয় সংবাদমাধ্যমে দেখা গেল বাবাকে পাশে নিয়েই কোয়েল মল্লিককে এমন কথা বলতে।

Fathers Day 2022 - Father's Day exclusive chat with Ranjit Mallick and Koel Mallick - Telegraph India
প্রসঙ্গত বেশ কিছু বছর আগে কোয়েলের বিয়ে হয়েছে পরিচালক নিশপাল সিং এর সঙ্গে। তাদের একটি ছোট্ট পুত্র সন্তান রয়েছে। তার প্রসঙ্গ তুলে কোয়েল এমন কথা বলেন। পুজোতে তার ছেলে খুবই আনন্দ করছে তাই জানান সংবাদ মাধ্যমকে। আর তার বাবা যে নাতিকে পেয়ে এখন মেয়ে, জামাই সবাইকে ভুলে গেছে এমনটাই বলেন অভিনেত্রী। তিনি জানান আগে তিনি বাড়ি আসলে তার বাবা তার খোঁজ করতো সবার আগে তবে এখন সারাক্ষণ নাতিকে নিয়ে ব্যস্ত রয়েছেন। এর থেকেই বোঝা যাচ্ছে যে ঠিক যেমন কোয়েলের সাথে একটা সুন্দর সম্পর্ক চোখে পড়েছে ,ঠিক সেই ভাবে নাতির সঙ্গে ও একটি সুন্দর সম্পর্ক গড়ে উঠেছে রঞ্জিত মল্লিকের।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending