Connect with us

Tollywood

Koel Mallick: ক্লাস সেভেনে পড়ার সময় গৃহ শিক্ষকের কাছ থেকে প্রেমের প্রস্তাব পেয়েছিলেন কোয়েল!সেটা শুনতে পেয়ে তারপর তার যা হাল করেছিলেন রঞ্জিত মল্লিক…

Published

on

বাংলা চলচ্চিত্র জগতের একজন কিংবদন্তি অভিনেতা হলেন রঞ্জিত মল্লিক। তার সঙ্গে তার মেয়ে কোয়েল মল্লিক ও বাংলার জনপ্রিয় অভিনেত্রী। বাবার নাম নিয়ে নয় বাংলা ইন্ডাস্ট্রিতে নিজের অভিনয়ের গুণেই জনপ্রিয় হয়েছেন কোয়েল। তবে ছোটবেলা থেকেই বাবা-মায়ের করা অনুশাসনের মধ্যে থেকে বড় হয়েছেন তিনি। কলকাতার মল্লিক পরিবারের মেয়ে তিনি। তাই ঐতিহ্যপূর্ণ পরিবারের গায়ে কোনদিন আঁচড় লাগছে দেননি বরং পরিবারের মুখ পদে পদে উজ্জ্বল করেছেন তিনি।

সম্প্রতি কোয়েলকে বনি সেনগুপ্তর সঙ্গে একটি আর যার সাক্ষাৎকারে বসতে দেখা গেছে। কোয়েল তার জীবনের নানান অজানা কথা ভাগ করেছেন। প্রসঙ্গত সবসময়ই নিজের ব্যক্তিগত জীবনকে সংবাদ মাধ্যম থেকে দূরে রাখেন কোয়েল। কিন্তু এদিন মজার ছলে বেশ কিছু কথা শেয়ার করে নেন অভিনেত্রী, আর যা শুনে তার ভক্তরা বেজায় খুশি হয়েছেন। আর সেই আড্ডাতে অভিনেত্রী বনিকে তার গৃহশিক্ষকের কাছ থেকে প্রেমের প্রস্তাব পাওয়ার গল্প শুনিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

প্রসঙ্গত এই সাক্ষাৎকারে বনিই তাকে জিজ্ঞাসা করে “তোমাকে নাকি প্রাইভেট টিউটর প্রেমের প্রস্তাব দিয়েছিল?” এটা শুনে অভিনেত্রী বেশ অবাক হয়েই বনিকে বলেন “তোমার সোর্স এটাও জানে?” আর তারপরে আসল ঘটনা প্রকাশ্যে বলেন কোয়েল। অভিনেত্রী জানিয়েছেন তখন তিনি ক্লাস সেভেনে পড়েন। তার সায়েন্স টিচার তখন সবে কলেজ থেকে পাশ করেছেন এবং চাকরি খুঁজছেন। তখন একদিন তার সেই শিক্ষক তাকে পড়াতে এসে বলেন, “তোমাকে আজকে একটা কথা বলব। আগে আজকের পড়া শেষ করে নাও তারপর।”

কোয়েলের কথায়, ‘‘যথারীতি পড়া শেষ হল। আর উনিও বললেন সেই থ্রি ম্যাজিকাল ওয়ার্ডস। শুনে তো আমার মুখ সাদা। ভয় করতে শুরু করেছিল। উনি আমাকে সেকথা বলে নীচে নেমে গেলেন। রোজ আমি ওঁর সাথেই নামতাম। মা খবর নিত কতটা পড়া হল, কী পেরেছি, কী পারিনি। সেদিন আর আমার নামার সাহস হয়নি। পরে শিক্ষক চলে যেতে মাকে সবটা বললাম।’’


এরপরে কোয়েলের মা সেই শিক্ষককে আর কোনদিন পাড়ায় ঢুকতে দেননি। তবে এই বিষয়ে কোয়েলের সঙ্গে তার বাবা রঞ্জিত মল্লিকের কখনোই কথা হয়নি হয়তো তার মা তাকে জানিয়েছিলেন এমনটাই মনে করেন কোয়েল। আর এই ঘটনা শুনে বনি মজার ছলেই বলে ‘‘হ্যাঁ শুনলেই চাবকে চামড়া তুলে নিত”!

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending