Tollywood

Koel Mallick: দুই বছরের ছোট্ট কবীর প্রথমবার দিদির থেকে নিল ভাইফোঁটা! গর্বিত মা কোয়েল মল্লিক শেয়ার করলেন ছবি, ‘পুরো মায়ের মত মিষ্টি হয়েছে’, বলছেন নেটিজেনরা

বাংলা ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন কোয়েল মল্লিক। তার সঙ্গে সঙ্গে তার বাবা ও একজন কিংবদন্তি অভিনেতা বাংলা চলচ্চিত্র জগতের। আর তাই কোন অনুষ্ঠান হোক বা পুজো সেখানে মল্লিক পরিবারের কথা উঠবেই। কলকাতার মল্লিক পরিবারে ধুম ধাম করেই সব অনুষ্ঠান পালিত হয় এবং সকলে একসঙ্গে এই সময় গুলো কাটান। আর যার ফটো এবং ভিডিও সোশ্যাল মিডিয়াতেও বেশ ভাইরাল হয়।

আর গতকাল গেছে ভাই ফোঁটা। আর সেই উপলক্ষে মৌলিক পরিবারের কোন ছবি দেখতে পাওয়া যাবে না এমনটা বলাই বাহুল্য। কোয়েল মল্লিক তার ইনস্টাগ্রাম স্টোরিতে বেশ কিছু কোলাজ ফটো এবং ভিডিও এদিনকার ভাইফোঁটা উদযাপনের ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন। আর যা দেখে রীতিমতো মুগ্ধ হয়েছে নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

প্রসঙ্গত গত দুর্গাপুজোর অনেক ছবি সোশ্যাল মিডিয়াতে এসেছিল মল্লিক পরিবারের। সেই সময় কোয়েলকে দেখা গিয়েছিল নিজের বাবা-মা এবং স্বামী ও ছেলের সঙ্গে দুর্গাপুজো কাটাতে। সেখানেই কোয়েলের ছোট ছেলে কবির সকলের মন জয় করে নিয়েছিল। একটি ভিডিওতে দাদু রঞ্জিত মল্লিকের সঙ্গে কাসর বাজাতে দেখে সকলেই তাকে ভালোবাসায় ভরিয়ে দেয়।

Koel Mallick Son Kabir Bhai Phota1
প্রসঙ্গত ভাইফোঁটাতে বড়দের মাঝেও এই ছোট কবির এবং তার ছোট দিদির ফটোই মন কেড়েছে সকলের। কিন্তু কবিরের বয়স এখন মাত্র দু বছর। তা সত্ত্বেও তাকে কোন নিয়মের বেড়াজালে না বেধে তার মা চান এত সুন্দর একটি অনুষ্ঠান সে যেন উপভোগ করতে পারে। আর তাই এদিনও সে বড়দের মতোই ভাইফোঁটা নেয় দিদির কাছ থেকে।

Nira