Connect with us

Tollywood

বাংলা ছেড়ে দুবাইয়ে ক্রুশল আহুজা! আরববাসীদের মত পোশাকে কাড়লেন নজর! “হিন্দু ধর্মে এসব শোভা দেয় না”, উড়ে এলো কটাক্ষ

Published

on

এই মুহূর্তে বাংলার মেয়েদের ক্রাশ হিসেবে যে কয়জন সুন্দর অভিনেতার নাম উল্লেখ করা যায় সেই তালিকায় অন্যতম স্থান দখল করে আছেন এই অভিনেতা। অবাঙালি হয়েও বাংলা ধারাবাহিকের যথেষ্ট জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন তিনি। রীতিমতো বাংলা ধারাবাহিকে রাজত্ব করতে এসেছেন এমনটা বলাই যায়।

বুঝতে পারলেন কার কথা বলা হচ্ছে? হ্যাঁ, কী করে বলবো তোমায় এই জনপ্রিয় ধারাবাহিকের মূল চরিত্রে অভিনয় করেছেন এই অভিনেতা। নাম ক্রুশল আহুজা। এই নাম শুনলেই হাজার হাজার সুন্দরী মেয়েদের মনে ঝড় ওঠে।

তুমি এবার তিনি ঝড় তুললেন সম্পূর্ণ অন্যরকম চেহারায়। সম্প্রতি বিদেশ ভ্রমণে গিয়েছেন এবং এখন তিনি ঘুরতে ব্যস্ত দুবাইয়ে। বহু মানুষের স্বপ্নের শহর এটি। সেখানে গিয়ে একেবারে নিজের ভোল পাল্টে ফেললেন এই নায়ক। নিজের মত চেনাই দায় হয়ে গিয়েছে তাঁকে। কী এমন করলেন তিনি?

সম্প্রতি অভিনেতা দুবাই থেকে কিছু ছবি এবং একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে দেখা গেছে একেবারে দুবাইবাসীদের মত পোশাক পরেছেন তিনি। থোব পরেছেন ক্রুশল। একটি ভিডিওতে দেখা গেছে আরবি পুরুষরা যত্ন করে মাথায় বেঁধে দিচ্ছে সুমাহ। রীতিমতো আরবি পুরুষদের মতই মানিয়েছে অভিনেতাকে।

বেশিদিন বাংলায় মন টেকেনি অভিনেতার। বাংলা থেকে সোজা বাণিজ্য নগরী মুম্বইয়ে এবং সেখান থেকে উড়ে গেলেন দুবাইয়ে। তাহলে কি বাসা বদল করলেন তিনি? না, জানা গেছে শুটিং করতে গেছেন সেখানে। তার ফাঁকে টুকটাক ভ্রমণ সেরে ফেলছেন নিজে নিজেই। মরুভূমির মধ্যে উটের সাথেও ছবি তুলেছেন ক্রুশল। আবার শোনা গেছে এই পোশাকেই অভিনয় করবেন এবার।

ছবিগুলি দেখে দর্শকদের ভালোবাসা উপচে পড়েছে। কিন্তু তার পাশাপাশি কটাক্ষ কম হয়নি অভিনেতাকে কেন্দ্র করে। আর তার মূল কারণ হল হিন্দু হয়েও মুসলিমদের মত পোশাক পরেছেন তিনি। বহু মানুষ এটা নিয়ে আক্রমণ করেছেন অভিনেতাকে। অনেকে জিজ্ঞাসা করেছেন তিনি কি মুসলিম? আবার অনেকেই সতর্ক করে দিয়েছেন যে হিন্দু হয়ে এমন কাজ করা ঠিক হয়নি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending