Connect with us

Tollywood

প্রথম প্রেমের কাছে জুটেছিল চরম প্রত্যাখ্যান,তাই আজ এত সফল কুমার শানু! কার প্রেমে পাগল ছিলেন শানু?

Published

on

ফিনালের কাছে এসে গিয়েছে জনপ্রিয় রিয়ালিটি শো সুপার সিঙ্গার সিজন ৩। ফলে প্রতিযোগীদের মধ্যে টেক্কা বেড়ে গিয়েছে। ‘সুপার সিঙ্গার’-এ এই সপ্তাহের থিম, ‘তুমি যাকে ভালোবাসো। প্রতিযোগী থেকে শুরু করে বিচারকেরা অপেক্ষায় রয়েছে যে কে হবে সেরা? এই বিষয়বস্তুকে মাথায় রেখে সকলেই জানিয়েছেন নিজের প্রাক্তনদের কথা।

এই বিষয়ে কথা বলতে গিয়ে ভাবুক হয়ে যান গায়ক কুমার শানু। তাঁরও ছিল এক প্রাক্তন। এবার সেই ঘটনাই প্রকাশ্যে এলো। সকলের সামনে তিনি শেয়ার করলেন প্রেমে তাঁর প্রথম প্রত্যাখ্যানের কথা। একটি মেয়েকে খুব ভালো লাগতো তাঁর। তারপর তাঁকে ভালোবেসে ফেলেন তিনি। একদিন সাহস করে প্রেমের প্রস্তাব দিয়ে বসেন। মেয়েটি প্রশ্ন করে সে কী জন্যে কুমার শানুকে ভালবাসবে? এমনকি মেয়েটি প্রশ্ন করে যে আমায় কী খাওয়াবে? পারবে আমায় খাওয়াতে? আমি কীভাবে থাকি, তুমি নিশ্চই আমার বাড়ি দেখেছ। সেদিন মাথা নিচু করে ফিরে চলে এসেছিলেন শানু। কিন্তু বুকের ভিতরে সেই ক্ষত রয়ে গিয়েছিল তাঁর।

এরপর সেই রিয়েলিটি শয়ের মঞ্চে তিনি জোর গলায় বলে উঠলেন তিনি সেদিন তাঁকে প্রত্যাখান করে ভালোই কাজ করেছিলেন। এজন্যই তিনি কুমার শানু হতে পেরেছেন। আর এজন্য মেয়েটিকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending