‘অভি যেন আমাকে বলল,অনেক হয়েছে এবার ল্যাপটপটা খোলো’, ফের মুখ খুললেন অভিষেক চট্টোপাধ্যায়ের স্ত্রী সংযুক্তা – Tolly Tales
Connect with us

Tollywood

‘অভি যেন আমাকে বলল,অনেক হয়েছে এবার ল্যাপটপটা খোলো’, ফের মুখ খুললেন অভিষেক চট্টোপাধ্যায়ের স্ত্রী সংযুক্তা

Published

on

অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের মৃত্যুর পর থেকে ইন্ডাস্ট্রি জুড়ে স্বজনপোষণ নিয়ে বিস্তর আলোচনা সমালোচনা শুরু হয়েছে। নায়ক নিজেই টলিউডে নেপটিজম নিয়ে কড়া কথা বলেছেন একটি অনুষ্ঠানে এসে। এতে তিনি সরাসরি ইশারা করেছেন ইন্ডাস্ট্রির দুই দাপুটে তারকা প্রসেনজিৎ এবং ঋতুপর্ণার দিকে। শুধু তিনি নন, শ্রীলেখা মিত্র, চিরঞ্জিত চক্রবর্তীরাও মুখ খুলেছেন। এমন সময়ই অভিষেকের পরিবারকে আর্থিক সাহায্য করেছে ইন্ডাস্ট্রির এক নামী অভিনেতা ও অভিনেত্রী, এমন জল্পনাও জোরদার হয় সম্প্রতি।

এবার সেটা নিয়ে মুখ খুললেন অভিষেকের স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায়। স্বামীর শ্রাদ্ধের দিন ফের একবার সংবাদমাধ্যমের সামনে বিস্ফোরক অভিযোগ করলেন তিনি।

একটি বিশেষ সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বললেন যে স্বামী চলে যাওয়ার পর তিনি নিজেকে সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে রেখেছিলেন। তবে অনেক কথা কানে এসেছে তাঁর। এক অভিনেতা নাকি তাঁকে ১০ লক্ষ টাকা দিয়েছে।

আরও এক অভিনেত্রী নাকি পাঁচ লক্ষ টাকা দিয়েছে। এদিকে যে অভিনেতার কথা বলা হচ্ছে সেই অভিনেতার সঙ্গে অভিষেকের সম্পর্ক ভালো ছিল না।এমনকী অভির কেরিয়ার শেষ করে দিতে সেই অভিনেতাই নাকি এগিয়ে যান, অভিযোগ তোলেন সংযুক্তা। যে সময় অভিষেক কেরিয়ারে শীর্ষে ছিল, সেই সময় ২২টা ছবি থেকে অভিষেককে বাদ দিয়ে দেওয়া হয়। আবার সেই তারকারাও নাকি তাঁকে অর্থ সাহায্য করেছে। তারা তো শোকবার্তাও পাঠায়নি সংযুক্তাকে, অভিযোগ তুললেন তিনি।

এছাড়াও তিনি বলেন যে শুনেছেন অভিষেক নাকি আর্থিকভাবে স্বচ্ছল ছিলেন না। এরপরেই মুখ খুললেন সংযুক্তা। তিনি নিজে এক ইউকে স্থিত ফিনটেক কোম্পানিতে কর্মরত। জানান তাঁর যা বেতন সেটা দিয়ে তিনজনের সংসার চালাতে পারেন। তাই এখনও যে সব ভালো মতোই চলে যাবে সেটাই জানালেন তিনি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending