Tollywood

Pallavi Sharma Leak Video: পরনে নেই এক টুকরো কাপড়, সোশ্যাল মিডিয়ায় ন’গ্ন ভিডিও ছড়িয়ে গেলো “পর্ণা” পল্লবী শর্মার! শুরু হয়ে গেলো হইচই 

‘কে আপন কে পর’ ধারাবাহিকের জবা এখন জি বাংলার পর্ণা হয়ে উঠেছে। সিরিয়ালটি নতুন শুরু হলেও খুব অল্প সময়ের মধ্যে দর্শকদের মনে জায়গা করে নিতে পেরেছে নিম ফুলের মধু। সৃজন এবং পর্ণার অম্ল-মধুর জুটি খুব কম পেয়েছে এর আগে বাংলা টেলিভিশন।

এদিকে শ্বশুরবাড়িতে আসার পর থেকেই কিভাবে এক আধুনিক মেয়েকে সমস্ত পুরনো নিয়ম মেনে চলতে হয় এবং পদে পদে অপমানিত হতে হয় তা দেখানো হচ্ছে এই সিরিয়ালে। তবে পর্ণার সেই চরিত্রটিকে সাহসিকতার সঙ্গে তুলে ধরা হচ্ছে। এতে খুশি দর্শকরা। দাপুটে অভিনেত্রী পল্লবী শর্মার অভিনয় দক্ষতা নিয়ে আলাদা করে আর কিছু বলার নেই।

কিন্তু এবার সম্পূর্ণ এক অন্যরকম কারণে লজ্জায় পড়তে হয়েছে এই অভিনেত্রীকে। সমাজ মাধ্যমে নাকি ছড়িয়ে পড়েছে ‘জবার ন’গ্ন ভিডিও’! এই নামেই একটি ভিডিও এখন ঘুরছে সমাজ মাধ্যমে। আসল ব্যাপারটা কী?

নেটিজেনদের একাংশ ওই ভিডিও দেখে দাবি করছে যে এটি নাকি আসলে পল্লবীর ভিডিও। ভিডিওটিকে কেন্দ্র করে চাঞ্চল্য ক্রমাগত বেড়েই চলেছে। এর আগে বলিউড এবং টলিউডের একাধিক অভিনেতা ও অভিনেত্রীর নামে ন’গ্ন ভিডিও ফাঁস হয়েছে। সবকটি যে সত্যি নয় এটাও জানতে পেরেছি আমরা। পল্লবীর ব্যক্তিগত ভিডিও ফাঁস হওয়ার খবর দ্রুতগতিতে তার নামে কটুক্তি ছড়িয়ে পড়ছে সোশ্যাল মিডিয়ায়।

অভিনেত্রী সংবাদ মাধ্যমের কাছে এই বিষয় নিয়ে এবার খুললেন মুখ। পল্লবী জানিয়েছেন তিনি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে সক্রিয় নন। কাজেই সোশ্যাল মিডিয়াতে কখন কী ঘটছে সেটা জানতে পারেন না। যে ভিডিওটি তার নামে ছড়াচ্ছে সেটি আসলে তার নয় এমনটাই এবার প্রকাশ্যে দাবি করলেন পল্লবী। কোনও বিষয় নিয়ে না জেনে তিনি সেই বিষয়ে মন্তব্য করতেও রাজি নন। তবে বললেন এগুলো নিয়ে বিশেষ ভাবেন না তিনি।

Titli Bhattacharya