Connect with us

Bangla Serial

Lily Chakraborty: এত বয়স হয়েছে তবুও জীবনীশক্তি অফুরান! নিম ফুলের মধু দিয়ে বহুদিন পর ছোটপর্দায় কামব্যাক করছেন সকলের জনপ্রিয় অভিনেত্রী ৮১ বছরের চিরনবীন লিলি চক্রবর্তী

Published

on

আমরা ইতিমধ্যেই দেখতে পেয়েছি যে জি বাংলায় চলে এসেছে নতুন ধারাবাহিকের প্রমো যার নাম নিম ফুলের মধু। সম্ভবত লালকুঠি কে শেষ করা হবে আর নিয়ে আসা হবে এই ধারাবাহিককে। একবার যখন প্রমো এসে গেছে তখন এক দেড় মাসের মধ্যেই ধারাবাহিক শুরু হয়ে যাবে।

এই ধারাবাহিকের মধ্যে দিয়েই আবার দীর্ঘ দেড় বছর পর ছোট পর্দায় কামব্যাক করছেন পল্লবী শর্মা তাও আবার জি বাংলায়। তার শেষ কাজ ছিল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক কে আপন কে পর যেখানে জবার চরিত্রে তিনি প্রচুর খ্যাতিও করিয়েছিলেন আবার কটাক্ষও পেয়েছিলেন। যিনি নায়ক ছিলেন সেই ধারাবাহিকে সেই বিশ্বজিৎ ঘোষ এখন খেলনা বাড়িতে ইন্দ্র চরিত্রে অভিনয় করছেন। অনেকেই তাই দিন গুনছিলেন যে পল্লবী কবে আসবে ছোট পর্দায়। অবশেষে পল্লবী শর্মা এসেছেন এবং নায়ক হচ্ছেন রুবেল দাস অর্থাৎ আমাদের যমুনা ঢাকীর সঙ্গীত‌। যমুনা ঢাকি শেষ হয়ে যাওয়ার পর তাকে আর বেশি দিন অপেক্ষা করতে হলো না।

তবে সেই সঙ্গে আরো একজন অভিনেত্রী কাম ব্যাক করছে যাকে দেখে বেজায় খুশি সকলে। তিনি হলেন বর্ষীয়ান অভিনেত্রী লিলি চক্রবর্তী। দ্বিরাগমন গোয়েন্দাগিন্নি ভুতু তুমি রবে নীরবে সিঁদুর খেলা বৃদ্ধাশ্রম ধারাবাহিকে তাকে তো আমরা দেখেছি। সেই সঙ্গে ভারতীয় সিনেমাতেও তার অবদান বিশাল। নিম ফুলে মধুতে তিনি রুবেলের ঠাকুমা এবং পল্লবীর ঠাকুমা শাশুড়ি এবং তার ডায়লগ শুনেই বোঝা যাচ্ছে চরিত্রটি বেশ মজাদার হবে।
Veteran actress Lily Chakravarty gets emotional about the serial 'Briddhashram' - Times of India

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending