Tollywood

Didi Number One: দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে নতুন সঞ্চালিকা! চাকরি চলে গেলো রচনার? পেলেন ভয়

বাংলা ইন্ডাস্ট্রি একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন রচনা ব্যানার্জী, তার সঙ্গে প্রায় দশ বছর ধরে জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো ‘দিদি নাম্বার ওয়ানে’ সঞ্চালিকার ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছে তাকে। বিকেল হলেই বাংলার ঘরে ঘরে সবাই ‘দিদি নাম্বার ওয়ান’ দেখার জন্য টিভির সামনে বসে।

ছোট থেকে বড় সকলেই এই রিয়ালিটি শো এর ফ্যান। সেই সঙ্গে এখন বাংলার ঘরে ঘরে জনপ্রিয়তা বেড়েছে রচনা ব্যানার্জীর। সম্প্রতি অনুষ্কা হতে চাইলেন রচনা। অভিনেত্রী তথা সঞ্চালিকার জায়গায় আসতে চান অনুষ্কা। রচনা যেভাবে কথা বলেন, অনুষ্ঠান সঞ্চালনা করেন সেসব হুবহু নকল করতে পেরেছে ছোট্ট অনুষ্কা।

sss12-samakal-61b86efc71cb9.jpg (700×400)

সম্প্রতি ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে এ খুদে প্রতিযোগী আসে তার পরিবারের সঙ্গে। সেই পর্ব চলাকালীন অনুষ্কা চ্যাটার্জি জানায় যে সে তার ঠাম্মার সাথে রোজ বিকেলে দিদি নাম্বার ওয়ান দেখে। আর তার দেখতে খুব ভালো লাগে এই রিয়ালিটি শোটি।

এদিন ক্ষুদে অনুষ্কা মঞ্চে এসে হুবহু রচনা ব্যানার্জীর নকল করে অনুষ্ঠান সঞ্চালনা করেন। আর তাই দেখে তাজ্জব হয়ে যায় খোদ রচনা। তার প্রতিটা বলা লাইন এমনভাবে মুখস্ত করেছে ওই ছোট্ট মেয়েটি যা দেখে প্রত্যেকে অবাক। তারপরে রচনা তাকে জিজ্ঞাসা করে সে কি স্কুলের পড়া এইভাবে মনে রাখে? উত্তরে ছোট অনুষ্কা জানাই সে পড়াশোনা করে।

Actress Rachana Banerjee may join TMC ahead of Assembly Polls 2021 | Sangbad Pratidin
এমনকি দিদির অনুরোধে সে নিজের পছন্দের গান ‘নীল দিগন্তে’ গেয়ে শুনিয়েছে এদিন। তবে, রচনা বেশ ভয় পেয়ে গিয়েছেন অনুষ্কা’র পারফরম্যান্স দেখে। এত অল্প বয়সে এমন সুন্দর করে সঞ্চালনা করছে তাতে করে তার চাকরি নিয়ে এবার টানাটানি শুরু হয়ে যাবে হয়তো।

Nira