Tollywood

Sreelekha Mitra: চারিদিকে এত ক্রাশ এদিকে পয়সাওয়ালা কেউ নেই? আপনি বড়লোক হলে আপনিও হতে পারে শ্রীলেখার বয়ফ্রেন্ড! দারুন সুযোগ

সদ্যই বাংলাদেশ থেকে ফিরেছেন অভিনেত্রী শ্রীলেখা। বাংলাদেশ থেকে ফিরে তিনি জানান, বাংলাদেশের আতিথেয়তার তিনি মুগ্ধ। সেখানে তিনি প্রিয় বান্ধবীর বাড়িতে খেয়ে এসে ৩ কেজি ওজনও বেড়েছে বলে জানান শ্রীলেখা। এমনকি কলকাতায় এসে রীতিমতো হিজাব পরে ছবি দেন শ্রীলেখা।

এক সপ্তাহেরও বেশি সময় ধরে বাংলাদেশে ছিলেন বাঙালি অভিনেত্রী শ্রীলেখা মিত্র। বাংলাদেশ আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে আমন্ত্রণ পেয়েছিলেন তিনি। সেখানে তাঁর পরিচালনায় তৈরি প্রথম ছবি ‘এবং ছাদ’ দেখানো হয়। যদিও কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে এই ছবি ডাক পায়নি।

উল্লেখ্য, ওপার বাংলার মেয়ে শ্রীলেখা। জন্ম কলকাতায় হলেও, বাবা ছিলেন বাংলাদেশের মানুষই। দেশভাগের পর এদেশে চলে আসেন তারা। বাবার মুখে বাংলাদেশের অনেক গল্প শুনেছেন তিনি। তাই ছোট থেকেই শিকড়ের প্রতি একটা টান রয়েছে তাঁর।

শ্রীলেখা বরাবরই খোলামেলা। সোশ্যাল মিডিয়াতেও ভালোই দেখা যায় তাঁকে। তার পোস্টকে ঘিরে বহুবার চর্চায় মেতেছে নেটিজনেরা। এবার তাঁর আরও এক পোস্টকে ঘিরে উত্তেজনা সৃষ্টি হল। তিনি এদিন শনিবার একটি পোস্ট শেয়ার করেন, যেখানে তিনি একজন পয়সাওয়ালা বয়ফ্রেন্ডের দাবি করেন। আর তারপরই শুরু হয় চর্চা।

শ্রীলেখা লেখেন, “আচ্ছা এখনো নাকি আমার ওপর এতো জনগণের ক্রাশ তাদের মধ্যে পয়সাওয়ালা কেউ নেই? থাকলে ফিনান্স করো আমার ছবি অযথা ক্রাশ ক্রাশ করোনা আর ভালো লাগেনা বাপু”। এটা পড়ে একজন লেখেন, ‘এটা সেরা’। পোস্টটি বেশ রসিকতার সৃষ্টি করেছে অনুরাগীদের মধ্যে।

Nira