Tollywood

Actress Dating Footballer: বাংলার ফুটবলারদের প্রেমে হাবুডুবু খাচ্ছেন টলিউডের এই চার নায়িকা! লুকিয়ে নিজে থেকেই প্রেম নিবেদনও করেছেন…প্রেমের ফুল ফুটলো কি?

পর্দার তারকা ও খেলার মাঠের তারকাদের রসায়ন বহু পুরনো সম্পর্ক। এই বিষয়ে নতুন নতুন করে সবসময় তো নানা রকম গরমা গরম খবর হতে থাকে। বলিউডে তো সবসময়ই ভারতীয় ক্রিকেট টিম ও বলিউড নায়িকাদের জুটি নিয়ে গরমা গরম খবর হতেই থাকে। তাঁদের মধ্যে এই মুহূর্তে সব থেকে বেশি চর্চিত জুটি হল ভিরুস্কা। অর্থাৎ, ভিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। কিন্তু বাংলাতেও এরকম বেশ কিছু জুটির উদাহরণ আছে। এক ঝটকায় চোখ বুলিয়ে নিন সেই জুটিগুলির বিষয়ে –

অনিল দে এবং অনুভা গুপ্ত:

মোহনবাগান ইস্টবেঙ্গল বাঙালিদের বরাবরের আবেগ। সেই সময় মোহন বাগানের স্বর্ণালী যুগ চলছে। আর সেই যুগের একজন জনপ্রিয় ফুটবল প্লেয়ার হচ্ছেন অনিল দে। আর সেই সময়ের তাবড় অভিনেত্রী হচ্ছেন অনুভা গুপ্ত। খেলা দেখতে মাঠেও আসতেন অভিনেত্রী। কিন্তু শেষ অবধি সেই প্রেমে টিকে থাকেনি। বরং তখনকার দিকে সমাজকে বুড়ো আংগুল দেখিয়ে ১০ বছরের ছোট রবি ঘোষকে বিয়ে করেন।

বদ্রু বন্দোপাধ্যায় এবং তপতী ঘোষ:

মোহনবাগানের আরও এক তাবড় খেলোয়াড় হলেন বদ্রু বন্দোপাধ্যায়। আর সেই সময়ের দাপুটে অভিনেত্রী হলেন তপতী ঘোষ। অনেকের সঙ্গে প্রেমের গুঞ্জন চললেও সমুদ্রের ধারে বদ্রু বন্দোপাধ্যায়কে খালি গায়ে দৌড়াতে দেখে প্রেমে পড়ে যান।

 রজত ঘোষ দস্তিদার এবং সোনালী চৌধুরী:

বাংলা সিরিয়ালের অত্যন্ত জনপ্রিয় মুখ হচ্ছেন সোনালী চৌধুরী। তিনিও প্রেমে পড়েছিলেন বিখ্যাত ও তাবড় খেলোয়াড়ের সঙ্গে। তিনি আবার ভারতীয় ফুটবল টিমের প্রাক্তন গোল রক্ষক। তাঁদের প্রেম এতটাই ঘনঘন ছিল যে ভীষণ ব্যস্ত শিডিউলে রাতে ১১ টার পরও ডিনার ডেটে যেতেন।

প্রবীর দাস এবং গীতশ্রী রায়:

বাংলা সিরিয়াল ও সোশ্যাল মিডিয়ায় তাঁর বিশাল ক্রেজ। তিনি গীতশ্রী রায়। আর তিনিও জুটি বেঁধেছেন বেঙ্গালুরু এফসির বাঙালি ফুটবলার প্রবীর দাসের সঙ্গে। এখন খোলাখুলি তাঁরা সম্পর্কে। সোশ্যাল মিডিয়ায় নিজেদের বহু ছবিও শেয়ার করে নেন অনুরাগীদের সঙ্গে।

Titli Bhattacharya