Tollywood

Madhubani Goswami: বেবি বাম্পে হাত দিয়ে রয়েছেন নায়িকা! দ্বিতীয়বার মা হতে চলেছেন “তোড়া” মধুবনী গোস্বামী! “বছর বছর সুখবর”, Troll করছে নেট দুনিয়া

২০২১ এর এপ্রিলে মধুবনীর কোল আলো করে এসেছিল প্রথম সন্তান ‘কেশব’। আপাতত স্বামী রাজা ও ছেলেকে নিয়ে সুন্দর সময় কাটছে মধুবনীর। অভিনয় থেকেও দূরেই রয়েছেন তিনি। তারই মাঝে অভিনেত্রীর আবারও এক পোস্ট দেখে মধুবনীর নতুন করে অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা তৈরি হয়েছে।

এরআগেও এরূপ এক পোস্টে অনেকের মনেই জল্পনা তৈরি হয় মধুবনী অন্তঃসত্ত্বা। সেই পোস্টে মঙ্গলবারমধুবনী একটি বেবি বাম্পের ছবি পোস্ট করেন। যেখানে বাড়ির ছাদে বেবি বাম্পে হাত দিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে মধুবনীকে। পিছনে হাঁটু গেড়়ে বসে থাকতে দেখা যাচ্ছে তাঁর অভিনেতা স্বামী রাজা গোস্বামীকেও।

তবে পরে জানা যায়, এই পোস্ট ‘কেশব’ হওয়ার আগের অন্তঃসত্ত্বার পোস্ট। ফের সেরূপ আরও একটি পোস্ট ভাইরাল হল। যেখানে মধুবনী বাড়ির মধ্যেই অন্তঃসত্ত্বা অবস্থায় দাঁড়িয়ে রয়েছে। ছবিটি পোস্ট হতেই নেটিজনেদের উইসে ভোরে যায় কম্যান্ট বক্স। যা দেখে এবার অনেকেই মনে করেছেন, তিনি হয়তো এবার সত্যি সত্যি আরও একবার মা হতে চলেছেন। যদিও এ নিয়ে কোনও মন্তব্য করেননি মধুবনী-রাজা।

২০২১ সালের এপ্রিলে পুত্রসন্তান কেশবের জন্ম দেওয়ার পর ছেলেই জীবনের মূল কেন্দ্র হয়ে ওঠে মধুবনী-রাজার। মধুবনী গোপাল ঠাকুরের ভক্ত। আর তাই তিনি জানিয়েছিলেন, তাঁর বিশ্বাস বাড়ির গোপালের মুখের সঙ্গে পুত্র কেশবের মুখের মিল আছে। তাই শ্রীকৃষ্ণের ১০৮টি নামের থেকে পুত্রের নামকরণ করেছে এই তারকা যুগল।

ছোটপর্দায় মধুবনী-রাজা দুজনেই বেশ জনপ্রিয়। ‘ভালবাসা ডট কম’ ধারাবাহিকের হাত ধরেই ছোটপর্দায় পাড়ি দিয়েছিলেন মধুবনী। সেসময় ওম-তোড়ার প্রেমের কাহিনিতে মজেছিল সকল দর্শক। আর সেই পর্দার প্রেমই বাস্তবে রূপ পায়। ওম, তোড়া অর্থাৎ রাজা, মধুবনি – এই জুটি হিট পর্দার সামনে এবং পিছনে-দু’জায়গাতেই। যদিও ‘ভালবাসা ডট কমের’ পর ছোটপর্দায় খুব বেশি দেখা যায়নি অভিনেত্রী মধুবনিকে।

Mouli Ghosh