Tollywood

Madhumita Sarcar: সিঙ্গেল নন, তিনি পুরোপুরি কমিটেড! কিন্তু পুরুষদের করেন ঘেন্না! সোশ্যাল মিডিয়াকে চমকে দিয়ে মনের কথা জানালেন “পাখি” মধুমিতা

এই মুহূর্তে টলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রীদের মধ্যে তিনি হলেন একজন। শুরুটা হয়েছিল পাখি হিসেবে। এই পাখি আকাশে উড়ে বেড়ানো পাখি নয় এই পাখি হলেন অভিনেত্রী মধুমিতা সরকার। একের পর এক কাজ আসছে হাতে। তারই মাঝে এক প্রথম সারির সংবাদ মাধ্যমের সঙ্গে দিলেন আড্ডা।

২০২২ এ যতটা পরিশ্রম করেছিলেন এখন তার ফল পেতে চলেছেন মধুমিতা। ২০২২টা যেভাবে পরিকল্পনা করেছেন সেভাবেই কেটেছে তার। ২০২৩এ মুক্তি পেতে চলেছে তার সিনেমা দিলখুশ। এর আগে চিনি হয়ে মন জয় করেছেন দর্শকদের।

images 51

প্রচুর কাজ করে নিজেকে সারাক্ষণ ব্যস্ত রাখতে চেয়েছিলেন মধুমিতা। সেই সঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরতে চেয়েছেন। ঘুরে ঘুরে কাজ করেছেন তিনি। কিন্তু সবই একই ধরনের কাজ করেননি। বিভিন্ন ধরনের চরিত্র জন্য নিজেকে তৈরি করেছেন অভিনেত্রী। তবুও মনে করেন এখনো নিজের লক্ষ্যের কিছুই পূরণ করতে পারেননি তিনি। তার মনে হয় যতটা গতিতে এগোনো দরকার ততটা তিনি করতে পারছেন না। শুধু বাংলায় নয় বাংলার বাইরেও কাজ করতে ইচ্ছুক মধুমিতা সরকার।

madhumita

তবে শুধু ইচ্ছা নয়, উড়ন্ত সেই ইচ্ছাকে পূরণ করে ফেলেছেন মধুমিতা। তেলুগু সিনেমার শুটিং করে ফেলেছেন। একমাস সময় পেয়েছিলেন তার মধ্যে মার্শাল আর্ট শিখতে হয়েছে তাকে। প্রচুর রক্তপাত হয়েছে। আবার কারোর বুকে লাথিও মেরেছেন শিখতে গিয়ে। ওই চরিত্রের জন্য ওজন বাড়াতে হয়েছে মধুমিতাকে।

images 45

এটা গেল কাজের কথা এবার আসা যাক তার ব্যক্তিগত জীবনে। নায়িকার এর আগে একটি বিয়ে হয়েছিল কিন্তু দাম্পত্য জীবন সুখের হয়নি। প্রাক্তন স্বামীও অভিনেতা। এরপর এখন কি সিঙ্গেল অভিনেত্রী? সঙ্গে সঙ্গে নায়িকা উত্তর দিয়েছেন তিনি কাজের সঙ্গে প্রতিশ্রুতিবদ্ধ। আর পুরুষদের ঘেন্না করেন।

Nira