Tollywood

Madhumita Sarcar: ছুঁচলো পোশাক, মাঝখান দিয়ে দেখা যাচ্ছে ক্লি’ভেজ! “এই শীতে এইভাবে আগুন না লাগালেও পারতে”, মধুমিতার রূপের আগুনে ছ্যাঁকা লাগছে ছেলেদের

একটা সময় শুধুমাত্র ছোট পর্দায় নাম লিখেছিলেন তিনি, আর এখন শুধু বড় পর্দা নয় বরং তার পাশাপাশি তিনি শাসন করছেন ডিজিটাল পর্দাতেও। সম্পূর্ণ নিজের অভিনেতা দক্ষতার গুনে তৈরি করেছেন নিজের আলাদা জগত। সেখানে প্রতিদিন বেড়ে চলেছে তার শুভাকাঙ্ক্ষী এবং ভক্তদের সংখ্যা।

আমরা কথা বলছি অভিনেত্রী মধুমিতা সরকারের। অবশ্য এখনো প্রশিক্ষণ শুধু অসুখ থাকে তার আসল নামের থেকেও বেশি চেনে পাখি হিসেবে। বোঝেনা সে বোঝেনা সিরিয়ালের সেই পাখি এখন আরো অনেক চরিত্রে অভিনয় করে ইতিমধ্যেই বহু মানুষের প্রশংসা অর্জন করে ফেলেছে।

তবে টেলিভিশনের দুনিয়ার বাইরে এই নায়িকার আলাদা দুনিয়া তৈরি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে ভক্তদের সংখ্যা গুনে শেষ করা যাবে না। বরং দিন দিন বেড়েই চলেছে সেই ভক্তদের সংখ্যা। ভক্তদের জন্য এবার শেয়ার করলেন কিছু ছবি।

ছবিতে দেখা গেল পশ্চিমী পোশাকে রয়েছেন মধুমিতা। শেওলা সবুজ রঙের ওয়ান পিস পরে রয়েছেন তিনি। ছবিগুলো দেখে ভক্তদের চোখ ফেরানো দায়। তার মধ্যে দিয়ে উপচে পড়ছে যৌবন। স্পষ্ট নায়িকার ব’ক্ষবি’ভা’জিকা।


মাঝে মাঝে বিভিন্ন ধরনের পোশাকে ছবি শেয়ার করেন এবং ভক্তদের অবাক করে দেন তিনি। তার এই উষ্ণ ছবিগুলো যে শীতের রাতে উ’ষ্ণ’তা বাড়িয়ে দিল সেটা আলাদা করে বলার অপেক্ষা রাখে না।

Nira