Tollywood

Madhumita Sarcar: উন্মুক্ত পিঠের খাঁজ থেকে অনাবৃত থাই! ছবি দেখলেই বলবেন উফফ! মধুমিতার এই ছবি দেখলে ছেলেদের বুকের ধুকপুকানি বেড়ে যাবে গ্যারান্টি

টেলিভিশনের পর্দা থেকে শুরু করে এখন ওটিটি জগত এবং বড় পর্দায় বেজায় জনপ্রিয়তা অর্জন করেছেন অভিনেত্রী মধুমিতা সরকার। এখন সেভাবে তাকে ছোট পর্দায় দেখা না গেলেও দর্শক কিন্তু এখনো তাকে ডাকে ‘পাখি’ বলেই। প্রসঙ্গত স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝেনা সে বোঝেনা’ থেকেই তিনি জনপ্রিয়তার শিখরে উঠেছিলেন।

madhumita1

তবে এটি তার প্রথম ধারাবাহিক ছিল না। এর আগেও বেশ কিছু ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। তবে শেষবারের মতো তিনি ছোট পর্দায় অভিনয় করেছেন লীনা গঙ্গোপাধ্যায়ের লেখা ‘কুসুমদোলা’ ধারাবাহিকে। তবে এখন ওটিটি প্লাটফর্ম এর পাশে তিনি বড় পর্দাতেও বেশ কিছু কাজ করছেন।

madhumita2

কিন্তু তিনি যে শুধু টিভির পর্যায়ের জনপ্রিয় তা নয় সোশ্যাল মিডিয়াতেও তার জনপ্রিয়তা তুঙ্গে। নিজের সোশ্যাল মিডিয়াতে প্রায় দিনই তাকে নানা রকম ফটো দিতে দেখা যায়। আর যা দেখে রীতিমতো প্রশংসায় ভরিয়ে দেন তার অনুরাগীরা। এই মুহূর্তে টলিউডের যে সমস্ত অভিনেত্রীর নাম স্টাইল আইকন হিসেবে জানা যায় তার মধ্যে মধুমিতা অন্যতম।

Madhumita Sarcars hottest photoshoot in jeans 02 Bengalplanet.com 1140x1425 1

মধুমিতা এই কয়েক বছরের নিজের ফ্যাশন সেন্সকে অনেক বেশি উন্নত করেছেন। সম্প্রতি তাকে সোশ্যাল মিডিয়ায় নানারকম পশ্চিমী পোশাক এবং ভারতীয় পোশাকে দেখতে পাওয়া যায় যাতে দুর্দান্ত লাগে অভিনেত্রীকে। এবার আরো একবার নতুন ছবিতে সোশ্যাল মিডিয়ার উ’ষ্ণতা বাড়ালেন মধুমিতা। ফ্ল্যাট অ্যাবস টোনড ফিগারে চুঁইয়ে পড়ছে উ’ষ্ণতা।উন্মুক্ত ক্লি’ভে’জের গভীর খাঁজ থেকে অনাবৃত উ’রু সবেতেই বাড়তি উত্তাপ ছড়াচ্ছেন মধুমিতা।অভিনেত্রীর ইনস্টাগ্রাম দেখলেই ছবিতে চোখ আটকে যাচ্ছে ভক্তদের।

madhumita3

সম্প্রতি বড় পর্দায় মুক্তি পেয়েছে মধুমিতা সরকারের নতুন ছবি ‘দিলখুশ’। এই ছবিটা মধুমিতার সঙ্গে সোহম মজুমদারকে দেখা যাচ্ছে। তবে মধুমিতার এই নতুন লুক একেবারেই মুগ্ধ করছে ভক্তদের। এই ছবি দেখলে যে কেউ বলতে পারবে তিনি যে কোন বলিউড অভিনেত্রীকে টেক্কা দিতে পারেন।

Titli Bhattacharya