Tollywood

Ichche Putul: বৌভাতে সং সাজিয়েছিল দিদি, নতুন করে স্নিগ্ধ সাজে নজর কাড়ল মেঘ! “অবাঙালিদের মতো লাগছে”, মন্তব্য নেটিজেনদের

এই মুহূর্তে জি বাংলার পর্দায় চলা কম টিআরপির ধারাবাহিক হল ‘ইচ্ছে পুতুল।’ এই ধারাবাহিকটিকে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছে নদী’র নকল বলে দাবি করে থাকেন। যদিও এখন এই ধারাবাহিকটিকে বন্ধ করার কোন সিদ্ধান্তই নেয়নি জি বাংলা। পরিবর্তে এই ধারাবাহিকটিকে দুপুরের স্লটে নিয়ে যাওয়ার পরিকল্পনা করা হচ্ছে।

এই ধারাবাহিক আসলে দুই বোনের গল্প নিয়ে। মেঘ ও ময়ূরী দুই বোন। মেঘ ছোট ময়ূরী বড়। কিন্তু মেঘের সব ভালোর ওপরেই কু-নজর রয়েছে ময়ূরীর। মেঘের সবকিছুই ছিনিয়ে নিতে চায় ময়ূরী। এরপর দেখানো হয় সৌরনীল নামক একটি ছেলের প্রেমেই পড়ে দুই বোন। সৌরনীল কিন্তু ভালোবাসে মেঘকে। আর মেঘের থেকে তাঁর ভালোবাসা ছিনিয়ে নিতে চায় ময়ূরী। দিদির চাহিদা পূরণে সদা তৎপর মেঘ। ভীষণ রকমের স্বার্থপর চরিত্র হিসেবে দেখানো হয় মেঘ-ময়ূরীর মাকেও।

উল্লেখ্য, যদিও শেষমেষ মেঘের সঙ্গেই বিয়ে হয় সৌরনীলের। এরপর দেখা যায় সৌরনীল মেঘকে বিয়ে করে বাড়িতে আনলেও তাঁর সঙ্গে সঙ্গেই চলে এসেছে ময়ূরী। এরপর ময়ূরী এসে মেঘকে বলে, তোর জীবনের সঙ্গে তো আমার জীবন জড়িয়ে আছে, আর তাই তুই যেখানে যাবি আমাকেও সেখানেই যেতে হবে। এই বলে দুধে আলতাতে পা দিয়ে ঘরে ঢুকে পড়ে ময়ূরী। এই দৃশ্য দেখে ক্ষোভ জাহির করেছিলেন ভক্তরা।

এরপর দেখা যায় সবার সামনে রিসেপশনের দিন মেঘকে রীতিমতো সং সাজিয়ে পাঠিয়েছে ময়ূরী। রীতিমতো সবাই মেঘকে দেখে হাসাহাসি শুরু করে। চূড়ান্ত রকমের অপমানিত হয় মেঘ। আর মেঘকে অপমানিত হতে দেখে দারুন আনন্দ পায় ময়ূরী। যদিও চূড়ান্ত হেনস্থার শিকার হয়ে নিজের ঘরে ফিরে আসে মেঘ। এরপর নিজের রিসেপশনে ভীষণ সুন্দরভাবে নিজেই সেজে ওঠে সে। তার সেই রূপ দেখে প্রশংসায় মুখর হয়ে ওঠেন আগত অতিথিরা। যদিও বাঙালি সাজে নয়, ভীষণ রকমের অবাঙালি সাজে সেজে উঠেছিল মেঘ। সাদা লেহেঙ্গা চোলি, ভারী কুন্দনের গয়নায় একেবারে যেন অবাঙালি বাড়ির ব‌উ লাগছিল মেঘকে।

WhatsApp Image 2023 04 18 at 19.09.52

উল্লেখ্য, জি বাংলার ‘ইচ্ছে পুতুল’ ধারাবাহিকের অন্যতম প্রধান নারী চরিত্র মেঘের ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী তিতিক্ষা দাস। উল্লেখ্য, এর আগে দত্ত অ্যান্ড বৌমা ধারাবাহিকে আগে দেখা গিয়েছিল তাঁকে। আর ময়ূরীর চরিত্রে অভিনয় করছেন ধূলোকণা ধারাবাহিকে চড়ুইয়ের চরিত্রে অভিনয় করা অভিনেত্রী শ্বেতা মিশ্রা। স্টার জলসার ইচ্ছে নদী ধারাবাহিকের সঙ্গে ভীষণ মিল খুঁজে পান দর্শকরা এই ধারাবাহিকের।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।