Mimi Chakraborty: ফ্যাশন শোয়ের মধ্যে ডায়েট ভুলে মিমি চক্রবর্তী খাচ্ছেন পিৎজা! “পুজোর আগে শাকচুন্নি থেকে জলহস্তী হবেন নাকি?” নোংরা কটাক্ষের শিকার মিমি – Tolly Tales
Connect with us

Tollywood

Mimi Chakraborty: ফ্যাশন শোয়ের মধ্যে ডায়েট ভুলে মিমি চক্রবর্তী খাচ্ছেন পিৎজা! “পুজোর আগে শাকচুন্নি থেকে জলহস্তী হবেন নাকি?” নোংরা কটাক্ষের শিকার মিমি

Published

on

মিমি চক্রবর্তী। একদিকে তারকা সাংসদ আর একদিকে অভিনেত্রী। দুইদিক সমান তালে সামলেছেন তিনি। আর তাই আস্তে আস্তে বেড়েই চলেছে তাঁর ফ্যান ফলোয়ারদের সংখ্যা। আর এখন তো নায়িকা সোশ্যাল মিডিয়ায় এত বেশি সক্রিয় যে সেখানেও তাঁর ফলোয়ারের সংখ্যা কিছু কম নয়। আর তাই এখন তাঁর ব্যক্তিগত জীবনের নানা আপডেট পেতে সময় লাগে না দর্শকদের।

তবে সাম্প্রতিক সময়ে নায়িকা নানা কারণে বারবার কটাক্ষের মুখে পড়েছেন। এটা হামেশাই আজকাল ঘটে তারকাদের সঙ্গে। যাঁরাই সোশ্যাল মিডিয়ায় সেনসেশন তাঁদের সঙ্গেই এমনটা হয় খুব বেশি।

কিন্তু মিমি কটাক্ষকে বিশেষ পাত্তা দেন না। তাই তিনি নিজের শর্তে বাঁচেন। তাই তো সংসদের দায়িত্ব, অভিনয় আর এখন আবার নিজের গান যুক্ত হয়েছে। সব চালিয়ে যাচ্ছেন তিনি এই বয়সেই। আর এবার নায়িকার ব্যাপারে আরো একটা বড় সুখবর পাওয়া গেছে যে তিনি এবার টলিউড ছেড়ে বলিউডে পা দিতে চলেছেন।

কিন্তু এত কিছুর পরও আবার নোংরা কটাক্ষের মুখে নায়িকা। তিনি সম্প্রতি একটি শুটের ভিডিও শেয়ার করেছেন যেটাতে এসেছে কিছু নোংরা কমেন্ট। সবুজ রঙের একটি শাড়ি লেহেঙ্গা স্টাইলে পরেছেন মিমি। আর সেই সঙ্গে সোনার গয়না। বেশ সুন্দর লাগছে তাঁকে। আর এতেই একটি বিষয়ে চোখ আটকে গেলো সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের। সেটা হলো তিনি পিৎজা খাচ্ছেন।

এটা নিয়ে শুরু হয়েছে সমালোচনা। সামনে পুজো আর আমরা সবাই জানি তারকারা কতটা কঠিন ডায়েটে থাকেন সবসময়। আর এই সময়ে সব বাঙালি মেয়েরা কঠিন ডায়েট করেন কারণ সবাই চান তাঁকেই যেনো বেস্ট লাগে দেখতে। সেখান থেকে সেই সবকিছুর পরোয়া না করেই তিনি ডায়েট ভুলে খাচ্ছেন পিৎজা? এটা ঠিক ভালো লাগলো না কারুর। আক্রমণ, প্রতি আক্রমণের মুখে পড়লেন তিনি।

আসলে মিমি সম্প্রতি পুজোর সাজে একটি পোস্ট করেছেন যেখানে তাঁকে বলা হয়েছে শাকচুন্নি। এতটা বাজে কমেন্ট করার পরও নিজে মুখ খোলেননি মিমি। আর এবার বলা হলো জলহস্তী। পুজোর আগে শাকচুন্নি থেকে জলহস্তী হবেন নাকি এই প্রশ্ন করছে অনেকেই।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Chakraborty (@mimichakraborty)

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending